ব্রেকিং নিউজ :

লিটন-মিরাজ জুটিতে লড়াইয়ের আশা

অনলাইন, ক্রীড়া ডেস্ক: মিরপুর টেস্টে একেবারে নাজুক অবস্থায় বাংলাদেশ। শনিবার লাঞ্চ বিরতির আগ পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৮১ রান। টাইগাররা এখনো পিছিয়ে ২২৮ রানে। এই মুহূর্তে বাংলাদেশের জন্য ম্যাচে ফেরাটা বড় চ্যালেঞ্জ। তামিম ইকবাল ও মুমিনুল হক গতকালই ফিরেছিলেন।

আজ হাফ সেঞ্চুরি (৫৪) করে আউট হয়েছেন মুশফিকুর রহিম। ক্রিজে টিকে আছেন লিটন দাস ও মেহেদী হাসান মিরাজ। এই জুটি যদি বড় পার্টনারশিপ করতে পারে তাহলেই হয়তো ম্যাচে লড়াই করতে পারবে বাংলাদেশ।

আজ দিনের প্রথম ব্যাটসম্যান হিসেবে প্যাভিলিয়নে ফেরেন মোহাম্মদ মিথুন। গতকাল দিন শেষে ব্যক্তিগত ৬ রানে অপরাজিত থাকা ‍মিথুন আজ ফিরেছেন ব্যক্তিগত ১৫ রানে। দলীয় ১৪২ রানে কর্নওয়ালের বলে শর্ট মিডউইকেটে ক্রেইগ ব্র্যাথওয়েটের হাতে ক্যাচ হন তিনি।

টেস্ট ক্যারিয়ারে ২২তম হাফ সেঞ্চুরি করার পর বিদায় নেন মুশফিকুর রহিম। দলীয় ১৫৫ রানে রাখিম কর্নওয়ালের বলে রিভার্স সুইপ খেলতে গিয়ে মায়ার্সের হাতে ক্যাচ হন তিনি।

গত বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ।

প্রথম দিন টস জিতে ব্যাট করতে নামে ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় দিন শেষ হয় তাদের প্রথম ইনিংস। ৪০৯ রান করে অলআউট হয় ক্যারিবীয়রা। সফরকারীদের পক্ষে এনক্রুমাহ বোনার ৯০, জশুয়া ডি সিলভা ৯২ ও আলজারি যোসেফ ৮২ রান করেন।

বাংলাদেশের বোলারদের মধ্যে আবু জায়েদ রাহি ৪টি, তাইজুল ইসলাম ৪টি, সৌম্য সরকার ১টি ও মেহেদী হাসান মিরাজ ১টি করে উইকেট শিকার করেন।

দ্বিতীয় দিনই বাংলাদেশ নিজেদের প্রথম ইনিংসের ব্যাট করতে নামে। ৪ উইকেটে ১০৫ রান করে দিনের খেলা শেষ করে টাইগাররা। ওপেনার তামিম ইকবাল ৫২ বলে ৪৪ রান করে আউট হন।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.