ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলের কনে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির

জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ ছিলেন ‘ব্যাডবয়’ তকমা জুটে যাওয়া ক্রিকেটার নাসির হোসেন। যার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প ছড়িয়েছে একেক সময়। তবে সব বিতর্কের অবসান ঘটিয়ে ভালোবাসা দিবসেই বিয়ের পিঁড়িতে বসেছেন এই ক্রিকেটার। রবিবার রাতে রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে তার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। কনের নাম তামিমা তাম্মি। গ্রামের বাড়ি টাঙ্গাইল। পেশা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে।

দুজনের চেনাজানা অনেক আগে থেকেই। গেলো বছর ১১ সেপ্টেম্বরে ইন্সট্রাগ্রামে এক তরুণীর সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। মুহূর্তেই ছবিটি নিয়ে শুরু হয় জল্পনা-কল্পনা। ভক্ত-সমালোচকদের হাজারো প্রশ্নও কে এই মেয়ে? এরপর মাত্র দশ মিনিটের মাথায় ওই ছবিটি সরিয়ে নিয়েছিলেন। শেষ পর্যন্ত সেই মেয়েটিকেই বিয়ে করেছেন নাসির।

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে কনের সঙ্গে ছবি আপলোড করেছেন নাসির। ক্যাপশনে বলেছেন, ‘আলহামদুলিল্লাহ! আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।’

পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। মহামারি করোনার কারণে স্বল্প পরিসরেই ছোট অনুষ্ঠান আয়োজন করে সম্পন্ন হয়েছে আকদ। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে যৌথভাবে গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সারা হবে ১৭ ফেব্রুয়ারি।

প্রসঙ্গত, নাসির দীর্ঘদিন জাতীয় দলের বাইরে। ফিটনেস টেস্টে ব্যর্থ হওয়ায় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সুযোগ হয়নি তার। তবে সম্প্রতি হয়ে আবুধাবি টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলস হয়ে খেলে এসেছেন। যিনি বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলেছেন ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.