টাঙ্গাইলের ছেলে আফরান নিশো ও তানজিন তিশার জুটির ‘ছন্দপতন’

গেল কয়েক বছরে টিভি নাটকের অন্যতম জনপ্রিয় জুটি আমাদের টাঙ্গাইলের গর্ব আফরান নিশো ও তানজিন তিশা। তবে হুট করেই ঘটেছিল ছন্দপতন। অজানা কারণে একসঙ্গে কাজ করেননি অনেকদিন। সেই বিরতি কাটলো। দুজনকে নিয়ে নতুন নাটক তৈরি করলেন ভিকি জাহেদ। নাম ‘ছন্দপতন’।

সিএমভি’র ব্যানারে নির্মিত নাটকটি নির্বাহী প্রযোজনা করেছেন সাব্বির চৌধুরী। প্রযোজনা করেছেন শেখ শাহেদ আলী পাপ্পু।

এ নাটকে কবির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও তিশা হাজির হবেন রিনা চরিত্রে। গল্পে দেখা যাবে প্রায়ই দেখা করছে কবির ও রিনা। তাঁদের মধ্যে গভীর বন্ধুত্ব অথবা কঠিন প্রেমের কোনটাই নেই। তারপরও ইদানিং তাঁদের অবসর সময় গুলো একসাথেই কাটছে। কারণ তাঁরা বিবাহিত হলে ও নিজ নিজ হাজবেন্ড-ওয়াইফকে কাছে পাচ্ছে না। কবিরের ওয়াইফ রিনার হাজবেন্ডের সাথে ডেইট করছে। বেশ কিছুদিন ধরেই কবির ও রিনা এই সম্পর্কের ব্যাপারটা জেনেছে। এখন তাদের কি করা উচিত এই ব্যাপারে তারা কোনো সিদ্ধান্তে আসতে পারছে না।

দুজনই নিজ নিজ হাজবেন্ড-ওয়াইফকে অনেক ভালোবাসে। তাই তাদের এই অবিশ্বস্ততা মেনে নেয়াটা খুব কঠিন। অবশেষে কবির ও রিনা সিধান্ত নিলো এই পাপের একমাত্র শাস্তি হলো মৃত্যু। তারা সিদ্ধান্ত নিলো নিজ নিজ হাজবেন্ড-ওয়াইফকে মেরে ফেলবে। দুজনই মিলেই সমস্ত প্ল্যানিং এবং এক্সিকিউশানের ব্যাপারটা ঠিক করবে। এখন দেখার ব্যাপার হলো কবির ও রিনা কি তাঁদের প্ল্যানিংয়ে সফল হবে নাকি ঐশ্বরিক ছন্দপতনের শিকার হবে।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত বিশেষ এই নাটকটি গেল সোমবার রাত ১১ টায় প্রচার হয়েছে দীপ্ত টিভির পর্দায়। টেলিভিশনে প্রচারের দুই দিন পর ১৭ ফেব্রুয়ারি রাত ১১টায় নাটকটি উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.