ব্রেকিং নিউজ :

যমুনায় ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা

ফরমান শেখ, নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনার দুর্গম চরাঞ্চলের অসহায় ও হতদরিদ্র ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছেন আমেরিকাস্থ (এসইউএসইউএ ভিআইএলএলই) এবং দেশীয় সংস্থা এইচএমবিডি ফাউন্ডেশন নামে একটি সামাজিক সেচ্ছাসেবীমূলক সংগঠন।

আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) দিনব্যাপী উপজেলার চরাঞ্চলের গাবসারা ইউনিয়নের জুংগীপুর গ্রামের রুলীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় শুশুয়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এই ফ্রি মেডিকেল মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

এছাড়াও ফ্রি চিকিৎসার পাশাপাশি ৫০ জন ছাত্রীকে ‘Menstrual Hygiene Awareness Programme & Hygiene Kits Distribution’ প্রদান করা হয়েছে। চিকিৎসা সেবা পেয়ে স্থানীয়রা বলেন- ‘আমরা চরাঞ্চলের অনেক অসহায়-দরিদ্ররা বিনামূল্যে চিকিৎসা সেবা আনন্দিত। যারা এরকম মহৎ উদ্যোগ নিয়ে পাশে দাঁড়িয়েছে তাদের ধন্যবাদও জানান তারা।’

এসময় সামাজিক সেচ্ছাসেবীমূলক এইচএমবিডি ফাউন্ডেশন সংগঠনের প্রোগাম অফিসার শাদলী, শুশুয়া ওয়েলফেয়ার এসোসিয়েশনেে সভাপতি মমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, শুশুয়া ভিলের প্রতিষ্ঠাতা ও আমেরিকা প্রবাসী মাসুম মাহবুবুর, গাবসারা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সোহরাব আকন্দ, স্থানীয় সমাজকর্মী খন্দকার আসলাম প্রমুখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

টাঙ্গাইল জেলার খবর সবার আগে জানতে ভিজিট করুন www.newstangail.com। ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই News Tangail ফ্যান পেইজে (লিংক) Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন। এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.