ব্রেকিং নিউজ :

সরকারি সা’দত কলেজে চলমান পরীক্ষা স্থগিতের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের চলমান সকল পরীক্ষা স্থগিতের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে কলেজের শহীদ মিনার চত্বরে সরকারি সা’দত কলেজের সকল শিক্ষার্থীবৃন্দের ব্যানারে ঘণ্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- সরকারি সা’দত কলেজের শিক্ষার্থী রিপন আহমেদ মন্ডল, শেখ মোহাম্মদ আল আমিন, রাসেল আদনান, রিসা হায়দার, তানভীর আলম, ইশতিয়াক সুমন, কাউছার আহম্মেদ, ফাহাদ,  শের শাহ, সুজন প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন, ‘সব চলে সব হয়, পরীক্ষা নিতে কিসের ভয়, সোনার বাংলায় বয়সম্মের থাই নাই।

মাননীয় শিক্ষামন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন, এটা আমরা মানতে পারছি না, কারণ আমরা দীর্ঘ এক বছর পরীক্ষা ছাড়া। আমাদের জীবন থেকে একটি বছর চলে গেছে। আবার যদি মে মাস পর্যন্ত সময় বাড়ানো হয় তাহলে দেড় বছর চলে যাবে। সেশন জটে আমরা পড়ে যাচ্ছি। আমাদের যে পরীক্ষাগুলো স্থগিত করা হয়েছে। সেই পরীক্ষাগুলো যেন অনতিবিলম্বে পুনরায় নেওয়া হয়।

এছাড়াও মার্চের প্রথম সপ্তাহে শিক্ষা প্রতিষ্ঠান ও হলগুলো খুলে দেওয়ার দাবি জানান তারা। আগামী ২৪ ঘণ্টার মধ্যে দাবি মানা না হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারীও দেন বক্তারা। মানববন্ধন শেষে শিক্ষার্থীরা ভিসি বরাবর কলেজের অধ্যক্ষের মাধ্যমে একটি স্বারকলিপি প্রদান করেন।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.