ব্রেকিং নিউজ :

একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফারুককে গোপালপুরে সংর্বধনা

সাইফুল ইসলাম, গোপালপুর: ৭১’এর মহান মুক্তিযুদ্ধে অবদান স্বরূপ বাংলাদেশের সর্বোচ্চ সম্মান একুশে পদকে ভূষিত হওয়ায় ২০২১ সালে সদ্য একুশে পদক পাওয়া বীর মুক্তিযোদ্ধা ও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি এবং জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুককে নাগরিক গণসংবর্ধনা প্রদান করেছে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠন।
বৃহস্পতিবার বিকাল ৫ টায় গোপালপুর পৌর শহরের সূতি ভি এম মডেল সরকারি উচ্চ বিদ্যালয় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মির্জাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হালিমুজ্জামান তালুকদারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন- স্থানীয় সাংসদ ছোট মনির।
এছাড়াও বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার পারভেজ মল্লিক, ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, নব-নির্বাচিত পৌর মেয়র রকিবুল হক ছানা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনিসুর রহমান দাদু, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, জেলা বাসকোচ মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও আলমনগর পরিষদ চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, প্রবীন এডভোকেট এবং টাঙ্গাইল বারের সাবেক সভাপতি আব্দুল গফুর, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন প্রমুখ
সংবর্ধনা অনুষ্ঠানে একুশে পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক বলেন- একুশে পদকের যে সম্মানে আমাকে ভূষিত করা হয়েছে সেটা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পৌঁছে দিব। বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা একাত্তরে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। আর জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হতে যাচ্ছে। বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময়। মাননীয় প্রধানমন্ত্রীর এ উন্নয়ন দর্শনকে ধরে রাখার জন্য সব বিভেদ ভুলে সকলকে আওয়ামীলীগের নেতৃত্বে একত্রে কাজ করে দেশকে আরও উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে গড়ে তোলতে হবে।
"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.