ব্রেকিং নিউজ :

মাটি খুঁড়তে গিয়ে মিলল ২৭ বছরের অক্ষত মরদেহ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাদরাসার ঘর নির্মাণের জন্য জায়গা খুঁড়তে গিয়ে মিলল ২৭ বছরের অক্ষত মরদেহ। এটি স্থানীয় করিম মণ্ডল নামে এক ব্যক্তির মরদেহ।

বৃহস্পতিবার (১১ মার্চ) শিবগঞ্জ পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ড মর্দানা এলাকায় মরদেহ উদ্ধার করে সকাল ১০টায় পুনরায় দাফন করা হয়।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে মর্দানা গ্রামের একটি মাদরাসার ঘর নির্মাণের জন্য খোঁড়াখুঁড়ি করার সময় একটি কবরের সন্ধান পান নির্মাণ শ্রমিকরা। এ সময় ওই কবর থেকে একজনের অক্ষত মরদেহ উদ্ধার করেন তারা।

মৃতের স্বজনরা জানান, মর্দানা গ্রামের এমাজ উদ্দিন মণ্ডলের ছেলে করিম মণ্ডল প্রায় ২৭ বছর আগে মার যান। তাকে বাড়ির পেছনে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দীর্ঘ ২৭ বছর পর গত মঙ্গলবার কবরস্থানের পাশে মাদরাসার ঘর নির্মাণের জন্য মাটি খোঁড়াখুঁড়ি শুরু হয়। এক পর্যায়ে খোঁড়ার সময় করিম মণ্ডলের অক্ষত মরদেহ দেখতে পাওয়া যায়।

মৃত করিম মণ্ডলের ছেলে মেন্টু মণ্ডল (৪০) মরদেহটি শনাক্ত করে জানান, প্রায় ২৭ বছর আগে তার বাবার স্বাভাবিক মৃত্যু হলে ওই স্থানে দাফন করা হয়। মরদেহের শরীরের কোনো পরিবর্তন হয়নি। এমনকি কাফনের কাপড়েরও কোনো পরিবর্তন ঘটেনি।

তিনি আরও জানান, তার বাবা ইসলামিক নিয়ম মেনে চলতেন।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.