ব্রেকিং নিউজ :

বাসাইলে পুলিশের জনসচেতনতামূলক কার্যক্রম শুরু

সংবাদদদাতা, বাসাইল: টাঙ্গাইলে বাসাইলে করোনাভাইরাস নিয়ন্ত্রণে জনসাধারণের মাঝে স্বাস্থ্যবিধি, সামাজিক দূরত্ব নিশ্চিত ও মাস্ক ব্যবহারের উদ্বুদ্ধ করন সহ করোনা প্রতিরোধে নানাবিধ কর্মসূচী শুরু করেছে বাসাইল থানা পুলিশ।

এরই অংশ হিসাবে সোমবার (২২ মার্চ) অফিসার ইনচার্জ হারুন -অর-রশিদ এর নেতৃত্বে বাসাইল বাসস্ট্যান্ড সহ গরুত্বপূর্ন জনপদে মাস্ক বিতরণ এবং স্বাস্থ্যবিধি মেনে চলা বিষয়ক তথ্য প্রদান করা হয়। এ ছাড়াও জনসাধারণদের সচেতন করতে মাইকিং করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সখিপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল মতিন । তিনি বলেন, “করোনাভাইরাসের টিকা গ্রহণের পর অনেকেই স্বাস্থ্যবিধি না মেনে ও মাস্ক ব্যবহার না করেই চলাচল করায় কয়েকদিন যাবত করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। প্রধানমন্ত্রী নির্দেশনা ও আইজিপির নির্দেশে সাধারণ মানুষদের সচেতন করা হচ্ছে। সারাদেশের ন্যায় বাসাইল পুলিশের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মানুষকে উদ্বুদ্ধ করছি।

এছাড়া হাট, বাজার, বাসস্ট্যান্ড, মসজিদসহ প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠানে গিয়ে জনসাধারণদের সচেতন করছি। তিনি আরো বলেন, বিগত দিনেও করোনাভাইরাস নিয়ন্ত্রণে নিরলস পরিশ্রম করছে। ভবিষ্যতেও করোণা নিয়ন্ত্রণে কাজ করে যাবে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.