ব্রেকিং নিউজ :

টাঙ্গাইল ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশন- সভাপতি নাঈম  সম্পাদক কনক

নিজস্ব প্রতিনিধি: টাংগাইল ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশনের (টিভিএসএ) নতুন কমিটি গঠিত হয়েছে। ৬১ সদস্যের কার্যনির্বাহী কমিটিতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষার্থী নাঈম আল হাসানকে সভাপতি এবং গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) শিক্ষার্থী মো. কনককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

উল্লেখ্য যে , বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট’স ফেডারেশন এর সভাপতি ইমতিয়াজ আবির ও সাধারণ সম্পাদক রতন রহমান এর সার্বিক তত্ত্বাবধানে এসোসিয়েশনটি গঠিত হয়। সর্বশেষ, মঙ্গলবার (৩০ মার্চ) নতুন কমিটির অনুমোদন দেয় সম্মানিত সদস্য বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস’ ফেডারেশনের (বিভিএসএফ) সাধারণ সম্পাদক রতন রহমান, ভেটেরিনারি অফিসার ডা. মুহাম্মদ হারুনুর রশিদ, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মোঃ জয়নাল আবেদীন ও প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মোঃ শিহাব মিয়া।

এ ব্যাপারে সংগঠনের সভাপতি নাঈম আল হাসান বলেন, সাধারণ মানুষের ভেটেরিনারি পেশা সম্পর্কে সচেতনতা তৈরিই টাংগাইল ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশনের মূল উদ্দেশ্য। এই সংগঠনের মাধ্যমে বিভিন্ন উপজেলায় প্রানীস্বাস্থ্য সেবামূলক ক্যাম্পেইন করে ভেটেরিনারি পেশাকে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিব ইনশাআল্লাহ।

সংগঠনের সাধারণ সম্পাদক- মো. কনক মিয়া বলেন, আমাদের সংগঠন পেশার স্বার্থে কাজ করে যাবে সবসময়। প্রাণিস্বাস্থ্য সেবাকে কে আমরা মানুষের দোরগোড়ায় পৌছে দিতে চাই। আশা রাখি সকলের সহযোগিতায় সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে পারবো এবং পদপ্রাপ্ত সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন আমার পক্ষ থেকে ভেটেরিনারি পেশাকে এগিয়ে নিয়ে যাওয়া ও প্রাণিস্বাস্থ্য সেবাকে মানুষের দোরগোড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে কাজ করে যাবে এই সংগঠন। শীঘ্রই কয়েকটি কার্যক্রম পরিচালনার আশ্বাস দিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।