মধুপুরে র‍্যাবের হাতে ৪শ’ ৪০ পিস ইয়াবাসহ নারী আটক

নিউজ টাঙ্গাইল ডেস্কঃ টাঙ্গাইলের মধুপুরে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল কর্তৃক ৪৪০ পিস ইয়াবাসহ একজন নারীকে আটক করা হয়েছে।

শনিবার (১০ এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার মধুপুর থানাধীন বোয়ালী আদালত পাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ওই নারীকে আটক করেছেন।

এসময় ৪শ৪০ পিস ইয়াবাসহ (যার আনুমানিক মূল্য ১৩২০০০ টাকা) হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। আটককৃত ওই নারী হলেন মধুপুর উপজেলার বোয়ালী আদালতপাড়া গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী তাছলিমা বেগম (৩৬)।

ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান বলেন, আসামীকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার মধুপুর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছেন।

আটককৃত আসামী টাঙ্গাইল জেলার মধুপুর থানা এলাকাসহ আশেপাশের থানা এলাকাগুলোতেও বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছেন।

উল্লেখ্য যে, আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল জেলার মধুপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.