সখীপুরে অনুষ্ঠিত ম্যারাথনে চ্যাম্পিয়ন ক্ষুদে অভিকে সম্মাননা প্রদান

নিউজ টাঙ্গাইল ডেস্কঃ টাঙ্গাইলের সখীপুরে ১০ কিলোমিটার ম্যারাথনে বড়দের সঙ্গে খালি পায়ে অংশ নিয়ে ক্ষুদে চ্যাম্পিয়ন হওয়া আট বছরের শিশু ওহিদুজ্জামান অভিকে সম্মাননা প্রদান করা হয়েছে।

রোববার (১১ এপ্রিল) ঢাকা চন্দ্রিমা উদ্যানে ঢাকা ইন্টারন্যাশনাল ম্যারাথন টিমের পক্ষ থেকে ও ডেসকো বোর্ডের পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ পৃথকভাবে ওহিদুজ্জামান অভিকে সম্মাননা প্রদান করেন।

সম্মাননা অনুষ্ঠানের প্রথম পর্বে উপস্থিত ছিলেন-ডেসকো বোর্ডের পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, ইয়াগো চন্দ্রিমা গ্রুপের গুরুজি ডাটাসফটের প্রেসিডেন্ট প্রকৌশলী মঞ্জুর মাহমুদ প্রমুখ। দ্বিতীয় পর্বে চন্দ্রিমা রানার্স গ্রুপের এডমিন লালন সিদ্দিকী, ঢাকা ইন্টারন্যাশনাল ম্যারাথন গ্রুপের এডমিন মোহাম্মদ জাহাঙ্গীর আলম সরকারসহ গ্রুপের অন্যান্য সদস্যবৃন্দ।

অভির বাবা মফিজুল ইসলাম ঢাকা ইন্টারন্যাশনাল ম্যারাথন গ্রুপের প্রধান-সমন্বয়কারী ও বাসাইল-সখীপুর হাফ ম্যারাথনের রেইস ডিরেক্টর মোহাম্মদ জাহাঙ্গীর আলম সরকার এবং ডেসকো বোর্ডের পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, গত ১৭ মার্চ সকালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের সখীপুর-বাসাইল রানার গ্রুপের আয়োজনে ঢাকা ইন্টারন্যাশনাল ম্যারাথন গ্রুপের সহায়তায় ও ডেসকো বোর্ডের পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদের পৃষ্টপোষকতায় সখীপুরে হাফ ও মিনি ম্যারাথনের দৌড় অনুষ্ঠিত হয়।

ওইদিন দেশের বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়াতে এই ক্ষুদে চ্যাম্পিয়নকে নিয়ে সংবাদ প্রকাশিত হয়। শিশু অভি ঢাকার কল্যাণপুর এলাকার মফিজুল ইসলামের ছেলে। সে মদিনাতুল উলুম মাদরাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.