গোপালপুরে মসজিদে নামজ পড়তে গেলে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

সাইফুল ইসলাম, গোপালপুর: ইফতারের সময় টাঙ্গাইলের গোপালপুরে মসজিদ থেকে বের করে পিটিয়ে আহত করার দুই দিন পর রওশন আলী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার (১৬ এপ্রিল) বিকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গোপালপুর থানার ওসি মোশারফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত রওশন আলী পৌর শহরের কাচারীপাড়া এলাকার বাসিন্দা।
পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত বুধবার পৌর শহরের কাচারীপাড়া এলাকায় রওশন আলী এবং একই এলাকার সোহেলের স্বজনদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিন জন আহত হয়।
পরে ওইদিন সন্ধ্যায় কাচারীপাড়া মসজিদে নামাজ পড়তে গেলে প্রতিপক্ষ সোহেল ও আলাউদ্দিনের নেতৃত্বে চার-পাঁচ জন রওশন আলীকে মসজিদের ভেতর থেকে বের করে পিটিয়ে আহত করে।
গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রওশন আলীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া নেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়।
এদিকে রওশন আলীর মৃত্যুর খবর জানাজানি হলে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। তার হত্যার বিচারের দাবিতে স্থানীয়রা শহরের নন্দনপুর এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। পরে খবর পেয়ে স্থানীয় প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে অপরাধীদের গ্রেফতার ও বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তারা।
নিহত রওশন আলীর ছেলে মোজাম্মেল হক বলেন, ‘সোহেল ও আলাউদ্দিনের নেতৃত্বে আমার বাবাকে ওরা মসজিদে পিটিয়ে আহত করে। পরে দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমার বাবা মারা যান। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।’
গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন বলেন, ‘এ ঘটনায় নিহতের ছেলে মোজাম্মেল হক বাদী হয়ে চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা করেছেন। জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে। মামলা তদন্তের কাজ চলছে।’
"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.