বাসাইলে বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা; আহত ৪

নিউজ টাঙ্গাইল ডেস্কঃ টাঙ্গাইলের বাসাইলে বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় ৪জন গুরুতর আহত হয়েছে। গত ১৭ এপ্রিল উপজেলার সুন্যা পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- ওই গ্রামের মকবুল হোসেন, নুর ইসলাম, সাথী বেগম ও নুর জাহান, । এদের মধ্যে ৩জন বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয়রা জানান, উপজেলার সুন্যা পূর্বপাড়া এলাকার মকবুল হোসেন ও একই এলাকার কালাম মিয়ার সাথে দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। পরে গত ১৭ এপ্রিল মকবুল হোসেন ইট দিয়ে বাড়ির সীমানা প্রাচীর তৈরি করছিলেন। এসময় বিষয়টি নিয়ে দুই পক্ষের বাকবিতÐার সৃষ্টি হয়। সেখানে এক পর্যায়ে কালাম, মনির, মনজু ও রুজিনা মকবুলের উপর অতর্কিতভাবে লাঠি, দা, ও দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় মকবুলের স্বজনরা এগিয়ে এলে তাদের উপরও আক্রমণ করা হয়। এঘটনায় গুরুত্বর আহত অবস্থায় মকবুল, নুর ইসলাম, নুর জাহান ও সাথী বেগমকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে বর্তমানে ৩জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মকবুলের ভাতিজা জাহিদুল ইসলাম বলেন, ‘আমার চাচা মকবুল হোসেন ও কালামের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। পরে আমার চাচা বাড়ির সীমানা ঘেসে ইট দিয়ে দেয়াল তৈরি করছিলেন। এসময় কালাম ও তার লোকজন আমার চাচা মকবুল হোসেনের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় ৪জন গুরুতর আহত হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’
অভিযুক্ত কালাম বলেন, আমার কৃষি জমি ঘেসে মকবুল ইট দিয়ে দেয়াল তৈরি করছিল। পরে তাদের বাধা দিয়েছি। তবে কারও ওপর হামলা চালানো হয়নি।’
"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.