ব্রেকিং নিউজ :
News Tangail

যমুনার চর এলাকাবাসীরা ঈদ উপহার পেয়ে খুশি

ফরমান শেখ, নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের কারণে চলমান লকডাউন পরিস্থিতিতে আসন্ন ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করে প্রায় ২০০ কর্মহীন ও অসহায়-হতদরিদ্র ও প্রতিবন্ধী বয়স্ক নারী-পুরুষ এবং সমাজের অবহেলিতদের মুখে হাসি ফুটাল টাঙ্গাইলের ভূঞাপুরে স্থানীয় সামাজিক সেচ্ছাসেবী ও সেবামূলক সংগঠন ‘শুশুয়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ওবাট কানাডা।

আজ রবিবার (৯ মে) দুপুরে উপজেলার অর্জুনা ইউনিয়নের শুশুয়া তালিমুল কুরআন নূরানী মাদ্রাসা মাঠে আয়োজিত ওবাট হেল্পারস ইউএসএ, ওবাট হেল্পারস কানাডা এবং শুশুয়া ভিল ও ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা এবং বাংলাদেশ সরকারের সাবেক যুগ্ম সচিব আলহাজ্ব বাহাজ উদ্দিন মিয়ার সহযোগিতায় এই ঈদ সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল- আধা কেজি লাচ্চি সেমাই, দুই কেজি চিনি, এক প্যাকেট গুড়া দুধ (৭৫ গ্রাম), দুই কেজি আতব (পোলাও) চাউল, পাঁচ কেজি চাউল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি মুসুর ডাল, এক কেজি লবণ এবং একটি সাবান।

এ সময় উপস্থিত ছিলেন- শুশুয়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মমিনুর রহমান, সহ-সভাপতি আবু শাহিন, আবু তাহের, সম্পাদক আব্দুল হাই প্রমুখ।

আমেরিকা প্রবাসী সংগঠনের উপদেষ্টা মাসুম মাহবুব প্রবাস থেকে জানান, ‘করোনাকালে লকডাউনের কারণে অনেক দরিদ্র লোকজন কর্মহীন হয়ে পড়েছে, প্রতিবন্ধী বয়স্ক নারী-পুরুষরা রোজগার করতে পারেন না। এদিকে, আসছে ঈদ। ওই সংগঠন ও প্রবাসীদের সার্বিক সহযোগিতায় যমুনা চরা লের এসব অসহায় মানুষদের মুখে হাসি ফুটাতে চেষ্টা করেছি প্রবাস থেকে।’

সমাজের অবহেলিত দরিদ্র মানুষদের জন্য করোনাকালীন এই বর্তমান সময়ে সমাজের বিত্তবান ব্যক্তিদেরও এগিয়ে আসার আহবান জানিয়ে মাহবুব আরও জানান- ‘দরিদ্রদের যে কোন প্রয়োজনে আমাদের সংগঠন এগিয়ে আসবে এবং খাদ্য সহায়তা বিতরণের কার্যক্রম চলমান রাখবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.