ব্রেকিং নিউজ :
ছবি: প্রতিনিধি, নিউজ টাঙ্গাইল

ভূঞাপুরে ৬০০ সিএনজি অটোরিকশা, ভ্যান শ্রমিদের মাঝে নগদ অর্থ বিতরণ

ফরমান শেখ, নিজস্ব প্রতিবেদক: চলমান করোনাভাইরাস পরিস্থিতি ও লকডাউনের কারণে টাঙ্গাইলের ভূঞাপুরে সিএনজি, অটো-রিকশা ও অটো-ভ্যান শ্রমিকদের মাঝে নগদ ৫০০ টাকা করে ৬০০ শ্রমিককে (নগদ অর্থ) ঈদ উপহার প্রদান করেছে উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মো. দুলাল হোসেন চকদার।

সোমবার সকালে উপজেলার গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে এই নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। চেয়ারম্যান পদপ্রার্থী দুলাল হোসেন চকদারের নিজস্ব অর্থায়নে শ্রমিকদের মাঝে ঈদ উপহার হাতে তুলে দেন তিনি। এছাড়া করোনারোধে মাস্ক বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন- গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মোহাম্মদ আলী, সিনিয়র শিক্ষক আব্দুল আজিজ, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মকবুল হোসেন, ইউপি সদস্য আব্দুল কাদের মন্ডল, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লুৎফর রহমান খান ও সম্পাদক মিজানুর রহমান বাবু প্রমূখ।

চেয়ারম্যান পদপ্রার্থী দুলাল হোসেন চকদার বলেন- ‘মহামারি করোনাভাইরাসের কারণে নিম্ন আয়ের মানুষদের জনজীবন স্থবির হয়ে পড়েছে। এদিকে, সামনে ঈদ। এজন্য গোবিন্দাসী ইউনিয়নের সকল সিএনজি, অটোরিকশা ও অটোভ্যান চালকদের মাঝে সাধ্যমতো নগদ অর্থ ঈদ উপহার হিসেবে প্রদান করেছি। সমাজের গরীব-অসহায়দের জন্য আমার সহযোগিতা অব্যহত থাকবে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.