ব্রেকিং নিউজ :

বাসাইল সদর ইউনিয়নে ১১৩১ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর নগদ অর্থ বিতরণ

বাসাইল প্রতিনিধিঃ  প‌বিত্র ঈদুল ফেতর‌কে সাম‌নে রে‌খে ক‌রোনা কা‌লিন লকডাউ‌নের এই সম‌য়ে  বাসাই‌ল সদর ইউনিয়নে ‌দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী ঘোষিত ঈদ উপহার হিসাবে নগদ অর্থ বিতরণ করা হ‌য়ে‌ছে। ১১ মে (মঙ্গলবার ) বেলা ১১ টায় কঠোর স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব মেনে বাসাইল সদর ইউনিয়নের ১১৩১ টি দুস্থ ও অসহায় পরিবারের  ৫০০জনকে নগদ ৫শত টাকা ও ৬৩১ জনকে নগদ ৪৫০ টাকা  করে বিতরণ করা হয়।
এ সময়  উপস্থিত ছিলেন বাসাইল উপ‌জেলা ‌নির্বাহী অ‌ফিসার মনজুর হো‌‌সেন, বাসাইল  উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আল-আমিন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহানুর রহমান সোহেল, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সিঃ যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম সংগ্রামসহ উপকার ভোগী ১১৩১ দুস্থ ও অসহায় পরিবারের সদস্যবৃন্দ।করোনা পরিস্থিতিতে পবিত্র রমজানে প্রধানমন্ত্রীর দেওয়া বিশেষ উপহার নগদ অর্থ হাতে পেয়ে খুশি হতদরিদ্ররা।
 বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর হোসেন নিউজ টাঙ্গাইলকে  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন ততদিন বাংলাদেশের একটি মানুষও না খেয়ে থাকবে না। করোনা মহামারির শুরু থেকেই সরকার সব শ্রেণি- পেশার মানুষকে সহযোগিতা করে আসছে। এবার পবিত্র মাহে রমজান উপলক্ষে দেশের বিভিন্ন জেলায় সাধারণ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে। তারই আলোকে বাসাইলের সাধারণ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা অব্যাহত রয়েছে।
"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.