ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলের যমুনা পাড়ে দর্শনার্থীর ভিড়

নিউজ টাঙ্গাইল ডেস্কঃ টাঙ্গাইলের বিনোদন কেন্দ্রগুলো করোনার কারণে সরকারি নির্দেশনায় বন্ধ রয়েছে। এমতাবস্থায় ঈদের আনন্দ উপভোগ করতে যমুনা নদীর তীরে বেড়াতে ভিড় করছেন দর্শনার্থীরা।

বিধিনিষেধ উপেক্ষা করে পরিবার নিয়ে বঙ্গবন্ধুসেতু এলাকায় ভিড় জমাচ্ছেন তারা। শুক্রবার (১৪ মে) বিকাল থেকে শনিবার(১৫ মে) বিকালেও বঙ্গবন্ধুসেতু পূর্ব এলাকায় এম,ন দৃশ্য দেখা যায়।

খোঁজ নিয়ে জানা যায়, ঈদের আনন্দ উপভোগ করতে দুপুরের পর থেকে পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুসেতুর পূর্বপাড় ও যমুনার বাম তীরে গড়িলাবাড়ি এলাকায় বেড়াতে হাজারো দর্শনার্থী ভিড় জমাচ্ছেন।

লেগুনা, মাইক্রোবাস, প্রাইভেটকার, মোটরসাইকেল, সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বঙ্গবন্ধুসেতু পূর্ব এলাকায় পৌঁছাচ্ছেন দর্শনার্থীরা।

কেউ কেউ পরিবার নিয়ে স্পিডবোট, নৌকায় চড়ে বঙ্গবন্ধুসেতুর নিচে বা সেতুর কাছে গিয়ে অপর সৌন্দর্য উপভোগ করছেন। নৌকায় জনপ্রতি ৩০ টাকা এবং স্পিডবোটে ১০০ টাকা ভাড়া নিয়ে প্রতিটি স্পিডবোটে ১২-১৫ জন যাত্রী তোলা হচ্ছে।

বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) শফিকুল ইসলাম জানান, বিনোদন কেন্দ্রগুলো বন্ধ থাকায় ঈদে প্রচুর দর্শনার্থী যমুনার তীরে বেড়াতে আসছেন।

আইনশৃঙ্খলা রক্ষাসহ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.