ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে একদিনে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৬ জনের, আহত ৫ 

ফরমান শেখ, নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে একদিনে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পৃথক মির্জাপুরে তিন জন, ঘাটাইলে একজন ও টাঙ্গাইল সদর উপজেলায় দুইজনের তিন পৃথক স্থানে ছয় জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে পাঁচ জন।

বুধবার ভোরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্যা বাসস্ট্যান্ড ও সকালে টাঙ্গাইল সদরউ পজেলার আশেকপুর বাইপাস সংলগ্ন ইন্দুটিয়া এবং ঘাটাইলের হামিদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মির্জাপুর: কাভার্ডভ্যান-মাইক্রোবাস সংঘর্ষে মাইক্রোবাসের চালকসহ তিনজনের প্রাণহানি হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন একজন।

পুলিশ ও এলাকাবাসী জানান, বুধবার রাতে পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায়
ঢাকাগামী একটি কাভার্ডভ্যান বিকল হয়। ঢাকাগামী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দাড়িয়ে থাকা ওই কভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়।

এতে মাইক্রোবাসের চালকসহ ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। আহত অবস্থায়  একজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে মির্জাপুর গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক আদম আলী জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি মহাসড়কের উপর থেকে সরিয়ে নেয়া হয়েছে। নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার পর মরদেহ আইনী পক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ঘাটাইল: আজ বুধবার সকালে উপ‌জেলার হা‌মিদপুরে ট্রাক চাপায় অজ্ঞাত এক পথচারী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি। ঘাটাইল থানা সূত্রে এ তথ্যে জানা যায়।

টাঙ্গাইল সদর: দুই সিএনজির মুখোমু‌খি সংঘ‌র্ষে ঠিকাদারসহ দুইজন নিহত। এতে আহত হয় চারজন।

নিহত দুই জ‌নের ম‌ধ্যে একজ‌নের প‌রিচয় পাওয়া গে‌ছে। তিনি খন্দকার আফজাল হোসেন (৩৮)। সে ভূঞাপুর উপজেলার রামপুর গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।
আহতরা হলেন- ভুঞাপুর উপজেলার রামপুর গ্রামের সূর্যক্রান্তির ছেলে লহ্মণ (৩৫) ও জীবন (৩৫), মধুপুর উপজেলার বেরীবাইদ গ্রামের সামাদ মিয়ার ছেলে জুলহাস (৩২) ও কুড়িগ্রাম জেলার চিলমারী উপ‌জেলার ওয়াহেদ মিয়া (৪৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়ক থে‌কে টাঙ্গাইল শহরের দিকে আসার সময় আশেকপুর এলাকায় মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে অপর সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। পরে আহত অবস্থায় চারজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এ বিষয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীন জানান, আইনী প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.