ব্রেকিং নিউজ :
ছবি: সংগৃহীত, ইন্টারনেট।

টাঙ্গাইলে ফের করোনার থাবা: নতুন আক্রান্ত ৫০, প্রাণ গেল আরও একজনের

নিজস্ব প্রতিবেদক | টাঙ্গাইলে ফের করোনার থাবায় হুহু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বৃদ্ধি পাচ্ছে মৃতের সংখ্যাও। গত ২৪ ঘন্টায় নতুন করে ৫০জন করোনা আক্রান্তের শনাক্ত হয়েছে। আর আরও একজনের মৃত্যু হয়েছে। তার বাড়ি টাঙ্গাইলের বাসাইল উপজেলায়।

টাঙ্গাইল জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে, গত ২৪ ঘন্টায় ১৫৮টি নমুনা পরীক্ষায় জেলায় সর্বোচ্চ ৫০জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ১৯ জন, নাগরপুরে ১ জন, দেলদুয়ারে ১ জন, সখীপুরে ৩নজন, মির্জাপুরে ৭, কালিহাতীতে ১৫ জন ও ধনবাড়ীতে ৪ জন নিয়ে মোট ৫০জন করোনায় আক্রান্ত।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ২৩৬ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে ৪ হাজার ২৭৩ জন। এ পর্যন্ত জেলায় মোট মৃত্যুবরণ করেছে ৮৯ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে সর্বমোট ৩১৮ জন রোগী ভর্তি হয়। এদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২২৭জন। উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে ৬০জন। বর্তমানে টাঙ্গাইল জেনালে হাসপাতালে আইসিউ বেডে ৩জন ও জেনারেল বেডে ১২জন নিয়ে মোট ১৫জন চিকিৎসাধীন রয়েছে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.