সখীপুরে স্বাস্থ্য সচেতনতা মূলক মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে করোনা কালীন কিশোরী মেয়েদের স্বাস্থ্য সচেতনতা মূলক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা মিলনায়তনে সখীপুর পৌরসভার সহযোগীতায় ও ওয়াটার এইড বাংলাদেশ এর অর্থায়নে এবং বাসা ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু। পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ. কে সাইদুল হক ভূঁইয়া,ওয়াটার এইড বাংলাদেশের প্রোগ্রাম ম্যানেজার ইমামুর রহমান প্রমুখ আলোচনায় অংশ নেয়।অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়াটার এইড বাংলাদেশের প্রজেক্ট অফিসার সুমন কুমার সাহা।
এর আগে পৌরসভার কিশোরি মেয়েদের মাঝে ১০৩৩ জন মেয়কে হাইজিন কিট বিতরন এবং পৌরসভার বিভিন্ন স্থানে ২৮ টি হ্যান্ড ওয়াশিং ডিভাইস স্থাপন করা হয়। এ ছাড়া পৌরসভার বিভিন্ন স্থানে কমিউনিটির লোকজনদের স্বাস্থ্যবিধী সম্পর্কে বিভিন্ন ধরনের সেমিনার এবং কাউন্সিলিং করা হয়।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.