ঘাটাইলে কঠোর অবস্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী

ঘাটাইল প্রতিনিধিঃ করোনাভাইরাসের বিস্তার রোধে ৭ দিনের কঠোর লকডাউনের প্রথম দিনে আজ বৃহস্পতিবার টাঙ্গাইলের ঘাটাইলে কঠোর অবস্থান নিয়েছে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী।
উপজেলার বিভিন্ন বাজার এলাকায় অন্যান্য দিনের মতো আজ মানুষের ভীড় দেখা যায়নি, দোকানপাটও বন্ধ থাকতে দেখা গেছে। সকাল থেকেই সড়কের বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নেয় আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় প্রশাসনের লোকজন। সেনাবাহিনীর সদস্যরাও লকডাউন কার্যকর করতে আলাদাভাবে টহল প্রদান করে। এসময় জরুরি প্রয়োজন ছাড়া যারা সড়কে বেরিয়েছেন তাদের  পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয় । ভ্রাম্যমান আদালতের কাছে গুনতে হয় জরিমানা।
দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের নেতৃত্বে স্থানীয় প্রশাসনের একটি টিম লকডাউন কার্যকর করতে উপজেলা সদর সহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ফারজানা ইয়াসমিন, ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুল আলম।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকার সরকারি বিধি নিষেধ অমান্য করার কারনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১১ জনকে জরিমানা করেন। তাদের কাছ থেকে ৬ হাজার ৪ শত  টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলার সাগরদিঘী তদন্ত কেন্দ্র ও ধলাপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা লকডাউনে সরকারি বিধি নিষেধ মানাতে মাঠে অবস্থান নেয়।
"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.