সখীপুরে ফুলকুঁড়ি কল্যাণ ট্রাস্টের উদ্দ্যোগে কোভিড-১৯ টিকা নিবন্ধন কার্যক্রম অনুষ্ঠিত

নিজস্ব  প্রতিনিধি :”করোনা ভাইরাস প্রতিরোধে নিজ দায়িত্বে এগিয়ে আসুন, মাস্ক পরুন ও টিকা দিন, নিজে ও পরিবারকে সুস্থ রাখুন” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সখীপুরের কালিয়া ঘোনারচালায় ফুলকুঁড়ি কল্যাণ ট্রাস্ট এর উদ্দ্যোগে বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় অংশ হিসেবে জনসাধারণের মাঝে কোভিড-১৯ টিকা গ্রহণের লক্ষ্যে নিবন্ধন এবং মাস্ক ও সাবান বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ৪ টা পর্যন্ত সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে কালিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ সময় তিন শতাধিক কোভিড-১৯ টিকা গ্রহণকারী টিকা গ্রহণের জন্য নিবন্ধন করেন এবং উপহার হিসেবে মাস্ক ও সাবান গ্রহণ করেন। এ কার্যক্রমের পাশাপাশি করোনা ভাইরাস বিস্তার রোধে জনসাধারণের মাঝে জনসচেতনতা বৃদ্ধি ও কোভিড-১৯ টিকা নিবন্ধনের জন্য নির্ধারিত বয়স সীমায় আওতাভুক্ত সকল জনসাধারণকে টিকা গ্রহণের জন্য উৎসাহিত করা হয়।

এ বিষয়ে ফুলকুঁঁড়ি কল্যাণ ট্রাস্টের সম্মানিত সদস্য আহসান হাবীব বলেন, “গ্রামের অনেকেই করোনা উপসর্গ নিয়ে করোনা টেস্ট না করেই জনসমাগমে চলাফেরা করে। তাদের এ অবাধ চলাফেরা বন্ধে সচেতন ও টেস্টের জন্য উৎসাহিত করতে এবং টিকার আওতায় আনতে আমাদের এ কার্যক্রম।”

এ ছাড়াও এ বিষয়ে ফুলকুঁঁড়ি কল্যাণ ট্রাস্টের সম্মানিত সদস্য বিল্লাল হোসেন বলেন, “গ্রামের অধিকাংশ জনগনই কোভিড-১৯ টিকা গ্রহনে উদাসীন। তাই তাদের মাঝে টিকার সুফল বিষয়ে সচেতনতা বৃদ্ধি করে টিকা গ্রহনে উৎসাহিত করেছি।”

এ কার্যক্রম পরিচালনায় ফুলকুঁড়ি কল্যাণ ট্রাস্টকে কালিয়া ঘোনার চালার ২৮ জন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী আইটি ও শৃঙ্খলার কাজে সহায়তা করেন।

এ সময় কালিয়া ইউপি চেয়ারম্যান এস. এম. কামরুল হাসান, ইউপি সদস্য শামসুল আলম, ত্রিশাল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদ বাবুল, ফুলকুঁড়ি যুব সংঘের তিন বারের সাধারণ সম্পাদক তারেক মোহাম্মদ মিন্টু, বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক রুবেল মন্ডল, সাবেক ছাত্রলীগ নেতা আজাদ হীরা প্রমুখ উপস্থিত ছিলেন।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.