ব্রেকিং নিউজ :

সখীপুর হসপিটালে অক্সিজেন সিলিন্ডার দিলেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর শ্বাসকষ্ট মোকাবেলায় ৭টি অক্সিজেন সিলিন্ডার দিলেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ। আজ ৫ আগস্ট বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহানের হাতে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ এবং ম্যাক্স গ্রুপের সৌজ্যনে এসব সিলিন্ডার ও প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন তিনি। এ সময় ইউএনও চিত্রা শিকারী , উপজেলা  পরিষদের সাবেক চেয়ারম্যান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শওকত সিকদার, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ টাঙ্গাইল উপকেন্দ্রের চেয়ারম্যান প্রফেসর ইকবাল মাহমুদ, সাধারণ সম্পাদক খঃ সৈয়দ আল খালিদ স্বপন, আবাসিক মেডিকেল অফিসার ডা.নাজমুল হাসান মাসুদ রানা, নিউজ টাঙ্গাইল’র সম্পাদক, বিআরডিবি ভাইস চেয়ারম্যান এম সাইফুল ইসলাম শাফলু, ব্যাংক কর্মকর্তা সোহেল রানা, মহিলা  বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তা শফিকুল ইসলাম, ছাত্রনেতা আহমেদ কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি করোনা ভয়াবহতা রোধে  টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে  ১৫ টি এবং বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭টি  অক্সিজেন সিলিন্ডার বিতরণ করেন।

বিতরণকালে ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বলেন, সারাদেশে করোনা ভাইরাস সংক্রমণ  যেহারে ছড়িয়ে পড়ছে এতে  সখীপুর হসপিটালে থাকা করোনা রোগীদের শ্বাসকষ্টের ভয়াবহতা রোধে আইইবি এবং ম্যাক্স গ্রুপের এই অক্সিজেন সিলিন্ডার অনেক উপকারে আসবে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.