টাঙ্গাইলে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার

নিউজ টাঙ্গাইল  ডেস্কঃ টাঙ্গাইলের ভূয়াপুর থানার বীরবড়ুয়া এলাকায় ভূয়াপুর এক অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ ব্যুরো ইনভেটিগেশন (পিবিআই) । বৃহস্পতিবার বিকালে পিবিআইয়ের সদর দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মঙ্গলবার সকাল আটটার দিকে পুলিশ সংবাদ পায় যে, ভূয়াপুর থানার বীরবড়ুয়া এলাকায় ভূয়াপুর-তারাকান্দি সড়কের পাশে আবদুল লতিফ মেলেটারির বাড়ির পশ্চিম পাশে অজ্ঞাতনামা একজন নারী লাশ বস্তাবন্দি অবস্থায় পড়ে আছে। ওই নারী বয়স আনুমানিক ১৪ থেকে ১৫ বছর।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ভূয়াপুর থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে টাঙ্গাইলের পিবিআইয়ের পুলিশ সুপারের নির্দেশে উপপরিদর্শক এসআই (নি:) ফরিদ আহমেদের নেতৃত্বে একটি ক্রাইমসীন টিম তখনই ঘটনাস্থল পরিদর্শন করেন। ডিসিস্টের বয়স কম হওয়ায় এবং তার জাতীয় পরিচয়পত্র না থাকায় তার পরিচয় শনাক্ত করা যায়নি।

ভূয়াপুর থানার উপপরিদর্শক (এসআই) টিটু অজ্ঞাতনামা ডিসিস্টের মৃত্যুর প্রকৃত কারন জানতে সুরতহাল করে লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ডিসিস্ট্রের লাশ পর্যালোচনায় ধারনা করা হচ্ছে অনুমান একদিন আগে অজ্ঞাতনামা দূষ্কৃতিকারীরা পূর্বপরিকল্পিতভাবে ডিসিস্টকে শ্বাসরোধ করে হত্যা করে। গত ২ আগস্ট রাতের যেকোন সময় লাশ গুম করার জন্য ঘটনাস্থলে ফেলে রেখে যায় বলে ধারনা করা হচ্ছে। এই ঘটনায় ভূয়াপুর থানায় একটি মামলা করা হয়েছে। টাঙ্গাইলের পিবিআইয়ের জেলা টিম মামলার মূল রহস্য উদঘাটনে ছায়া তদন্ত অব্যাহত রেখেছে।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.