ব্রেকিং নিউজ :

টাঙ্গাইল পৌর কাউন্সিলর মোর্শেদের বিরুদ্ধে কিশোরগ্যাং গঠনের অভিযোগ

নিউজ টাঙ্গাইল ডেস্কঃ টাঙ্গাইল পৌরসভার ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ এর বিরুদ্ধে স্থানীয় পর্যায়ে ২০০ সদস্যের একটি কিশোরগ্যাং গঠন করার অভিযোগ উঠেছে। টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে শনিবার (২১ আগস্ট) বিকেলে সংবাদ সম্মেলনে মৌসুমী মাহমুদা নামে এক নারী ওই অভিযোগ করেন।

মৌসুমী মাহমুদা বর্তমানে তিন দিনের রিমান্ডে থাকা কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদের চাচাতো ভাতিজি ও মোহাম্মদ আলী শাহজাদার মেয়ে।

সংবাদ সম্মেলনে মৌসুমী মাহমুদা পৌরসভার কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদকে গ্রেফতার করায় পুলিশ ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি অভিযোগ করেন, সম্প্রতি তাদের বাড়ি বিক্রি করতে না দেয়ার অভিযোগে মামলা করায় কাউন্সিলর মোর্শেদের সহযোগী মুন্সি তারেক পটন, বাপ্পি, টুন্ডা রনি, রাফসান, অন্তর, সাদ্দাম গংরা তাকে নানাভাবে হুমকি দিচ্ছে। কাউন্সিলর মোর্শেদ জামিনে এলে তাকে ও তার পরিবারের সবাইকে দেখে নিবে বলেও শাসাচ্ছে।

তিনি জানান, তাদের পরিবারের সদস্যরা কেউ বাইরে বের হলেই কাউন্সিলর মোর্শেদের কিশোর গ্যাংয়ের মাদকাসক্ত সদস্যরা মোটরসাইকেল নিয়ে পিছু ধাওয়া করে নানা রকম কুৎসিত মন্তব্য ছুঁড়ে দিচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত কাউন্সিলর মোর্শেদের অপর সহযোগী রাফসানের স্ত্রী সুমাইয়া আক্তার তিশা অভিযোগ করেন, কাউন্সিলর মোর্শেদ তার স্বামী রাফসানকে দিয়ে নানা বেআইনী কাজ করান। তিনি স্বামীর বেআইনী কাজে বাঁধা দেওয়ায় তাকে বাড়ি থেকে বের করে দেওয়াসহ স্বামী পরিত্যক্তা করার পায়তারা করছেন। সংবাদ সম্মেলনে তারা কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর মোর্শেদের অপর সহযোগী রাফসানের স্ত্রী সুমাইয়া আক্তার তিশাসহ তার দুই শিশু সন্তান ওমর ফারুক (৯) ও ফাতেমাতুজ জহুরা (৬) উপস্থিত ছিল।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.