সখীপুরের কাকড়াজান ইউপি’র সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হয়ে চমক দেখাতে চান বাদশা

নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হয়ে চমক দেখাতে চান বিএম বাদশা। ইউনিয়ন জুড়ে তাঁর ব্যাপক পরিচিতি ও নিজস্ব ভোট ব্যাংক রয়েছে। বাদশা ৩ নং ওয়ার্ড়ের ভূয়াইদ-ছোটচওনা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি মালদ্বীপে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। দেশপ্রেমে উদ্বুদ্ধ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে আগামী ইউপি নির্বাচনে তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসেবে চেয়ারম্যান পদে বাদশা প্রতিদ্বিন্দ্বতা করবেন বলে জানিয়েছে একাধিক সূত্র। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন।

জানা যায়, বাদশা ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠনের পৃষ্টপোষাকতা করে আসছেন। এতে করে এলাকায় তাঁর একটি স্বকীয় অবস্থান তৈরী হয়েছে। তরুণ প্রজন্মের কাছে তার গ্রহণযোগ্যতা বাড়ছে বলে জানান তাঁর অনুসারিরা। ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বিন্দ্বতা করলে হেভিওয়েট প্রার্থী হিসেবে চমক দেখাতে পারেন বলে জানান অনেকেই। ইতোমধ্যে তিনি নিজের প্রার্থিতার বিষয়ে পরিষ্কার করেছেন বাদশা।

স্থানীয় ওয়ার্ড়গুলোতে খোঁজ নিয়ে জানা যায়, তরুণদের মধ্যে বিএম বাদশার গ্রহণ যোগ্যতা রয়েছে। গরীব-দুঃখী মানুষের বিপদে তিনি এগিয়ে আসেন। এলাকার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন কর্মকান্ডে সহযোগিতা করেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করলে তিনি চমক দেখাতে পারে বলে মনে করেন তারা।

ইউনিয়ন বাসীর প্রাপ্তি প্রত্যাশা ও উন্নয়ন ভাবনা নিয়ে বাশার মাহমুদ বাদশা জানান, আমি কাকড়াজান ইউনিয়নের অসহায় গরীব মানু্ষের সেবা করতে চাই। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বিন্দ্বতা করবো।

তিনি আরও বলেন, এলাকার উন্নয়নের জন্য সামাজিক কাজে জড়িত হয়ে অদ্যবধি ইউনিয়নের প্রতিটি গ্রামের মানুষের সাথে যােগাযােগ রাখছি।

মহামারি করোনার সময়ে একজন সমাজকর্মীর ভূমিকায় অসহায়দের পাশে থেকে তাদের সহযোগিতা করার চেষ্টা করেছি। ইউনিয়নবাসী সুযোগ দিলে জনগণের কাঙ্খিত উন্নয়নে কাজ করতে চাই। এজন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.