ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলে জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা পালিত হয়েছে। বুধবার (১ সেপটম্বর) দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী দল বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

ফরহাদ ইকবাল বলেন, একদলীয় শাসন বাকশাল কায়েমের পরে দেশে যে রাজনৈতিক শূন্যতা তৈরি হয়েছিল, সেটি পূরণ করতে জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেছেন। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নিয়ে প্রধানমন্ত্রীসহ আওয়ামী লীগের নেতা যে সমস্ত বক্তব্য দিচ্ছে তা পাগলের প্রলাপ ছাড়া আর কিছুই নয় এবং শহীদ জিয়ার মাজার নিয়ে কোন রকম ষড়যন্ত্র করা হলে বাংলাদেশ মানুষ তা কোন ভাবেই মেনে নিবে না। বরং তা হবে সরকারের জন্য ভয়াবহ এর পরিণাম ভালো হবে না।

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ’র সভাপতিত্বে ও টাঙ্গাইল পৌরসভার কাউন্সিল জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান আলীম’র সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা তাঁতী দলের আহবায়ক শাহ আলম মিয়া, জেলা মহিলা দলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর খালেদা আক্তার স্বপ্না, জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হাদিউজ্জামান সোহেল, জেলা উলামা দলের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন সিদ্দিকী, সরকারি এমএম আলী কলেজের সাবেক ভিপি শাহ্ আওরঙ্গজেব তুষার, জেলা বিএনপি নেতা রোকনুজ্জামান মাসুদ, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, জেলা কৃষক দলের সহ-সভাপতি রফিকুল ইসলাম রাজা, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের প্রমুখ।

এতে অংশ নেয় বিএনপি নেতা মামুন মোর্শেদ, জেলা যুবনেতা রেজাউর রহমান রুমেল, জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবিদ হাসান ইমন, সিনিয়র যুগ্ম সম্পাদক খন্দকার রফিকুল ইসলাম রফিক, জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক রানা আহমেদ, মো. রাকিব হোসেন, জুলকার নাঈম শিশির, সাবেক ছাত্রনেতা বাবুসহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের নানা দিক আলোচনা করা হয় এবং বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান নেতারা।

পরে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘ আয়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.