ব্রেকিং নিউজ :

ভূঞাপুরে গাছের চারা হাতে নিয়ে মাদক ও দুর্নীতি বিরোধী শপথ

ভূঞাপুর প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ভারই উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদককে লাল কার্ড প্রদর্শন করে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।
রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে সংগঠনের সদস্যরা টিফিনের টাকায় গাছ কিনে শিক্ষার্থী ও পথচারীদের  মাঝে চারা বিতরণ করেন। শিক্ষার্থীরা গাছের চারা হাতে নিয়ে মাদক ও ধর্ষণবিরোধী শপথ নেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামরুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল ওহাব। বিশেষ অতিথি ছিলেন ভারই উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, আনছার আলী তালুকদার এছাড়া লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি ইব্রাহিম সরকার সজীবসহ সভাপতি রেজুয়ানুল ইসলাম রানা, অর্থ সম্পাদক ইকরাম হোসেন সৌরভ প্রমুখ।
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় ৫ আগষ্ট থেকে গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচির শুরু করেছেন। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত ৫ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা বিতরণ করেছে। এ বছর সারাদেশে ১ লাখ গাছের চারা উপহার হিসেবে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করা হবে বলে জানান।
"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.