ব্রেকিং নিউজ :

ভূঞাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান শুরু

ভূঞাপুর প্রতিনিধি: মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ কমায় দীর্ঘদিন পর রোববার (১২ সেপ্টেম্বর) থেকে সরকারি নির্দেশনায় সারাদেশের মতো ভূঞাপুরে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক ও মাদরাসা পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে খুলে দেওয়া হয়েছে। শতভাগ স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে শিক্ষার্থীদের শ্রেণি কক্ষে স্ব-শরীরে পাঠদান। শিক্ষা প্রতিষ্ঠান খোলায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।
শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানে প্রবেশের সময় ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষক-কর্মচারীরা। শরীরের তাপমাত্রা মাপার পর প্রত্যেক শিক্ষার্থীকে সাবান দিয়ে হাত ধুইয়ে শ্রেণি কক্ষে প্রবেশ করানো হয়। শ্রেণি কক্ষে পাঠদান শুরুর আগে করোনা সংক্রমন প্রতিরোধে করণীয় বিষয়ে আলোচনা করা হয়।
প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের মাস্ক পরাসহ শতভাগ স্বাস্থ্যবিধি কঠোরভাবে নজরদারীতে রেখেছেন শিক্ষা বিভাগের কর্মকর্তারা। গভানিং বর্ডির সদস্য ও জনপ্রতিনিধি, সংবাদকর্মী শিক্ষা প্রতিষ্ঠানগুলো পরিদর্শন করছেন।
মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহীনুল ইসলাম জানান, ভূঞাপুরে ৩০টি মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, ভোকেশনাল ৭টি ও দাখিল মাদরাসা ২১টি ও উপজেলা শিক্ষা কর্মকর্তা এম.জি মাহমুদ ইজদানী জানান, ভূঞাপুরে ১১০টি প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে যথারীতি ক্লাস কার্যক্রম শুরু হয়েছে।
"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.