ব্রেকিং নিউজ :

বাসাইলে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান বিতরণ

বাসাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের বাসাইলে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান সহয়তা প্রদান করা হয়েছে।

২০ সেপ্টেম্বর ( সোমবার) উপজেলার সদর ইউনিয়নেরর বাসুলিয়া ১০০ টি দুস্থ্য, অসহায় ও শারিরিক প্রতিবন্ধী পরিবারের মাঝে এই ত্রান সহয়তা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনজুর হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, সদর ইউপির চেয়ারম্যান প্রার্থী সোহানুর রহমান সোহেল, রফিকুল ইসলাম সংগ্রাম প্রমূখ।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম বলেন, ভৌগলিক ভাবে বাসাইল একটি বন্যা প্রবন এলাকা। এবারের বন্যায় উপজেলার বিভিন্ন স্থানে মানুষ পানি বন্দি অবস্থায় রয়েছে। সরকারের পক্ষ হতে পানিবন্দি অসহায় কর্মহীন মানুষের জন্য ত্রান সহয়তা প্রদান করা হচ্ছে। যা পরবর্তীতেও অব্যহত থাকবে।

উপজেলা নির্বাহী অফিসার মনজুর হোসেন বলেন, দুস্থ্য ও কর্মহীন মানুষের পাশে রয়েছে বর্তমান সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে বন্যার্তদের সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে। আজ বাসুলিয়া ১০০ টি পরিবারকে সহয়তা প্রদান করা হয়েছে। যা পর্যাক্রমে আরো বাড়ানো হবে। এছাড়াও ৩৩৩ নম্বরে কল দিলেও আমাদের পক্ষ হতে খাদ্য সহয়তা প্রদান করা হয়।

উল্লেখ্য যে, প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি চাল বিতরন করা হয়।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.