ব্রেকিং নিউজ :

ফের বিজ্ঞাপনের কাজ শেষ করলেন তানিন

সাইফুল বারী, স্টাফ রিপোর্টার: শোবিজ মানেই নতুন কিছু, প্রতিনিয়ত নতুন ভালো কাজের জন্য তাদের প্রতিযোগিতা হয়। এক আকাশ স্বপ্ন নিয়ে এখানে যুক্ত হচ্ছে প্রতিভাবান অজস্র তরুণ-তরুণী। অভিনেতা, অভিনেত্রী থেকে শুরু করে নির্মাতা হিসেবেও এখানে জায়গা করে নিচ্ছেন অসংখ্য মেধাবী। কাজের যোগ্যতা দিয়ে কেউবা টিকে যাচ্ছেন আবার যোগ্যতার অভাবে অনেকেই হারিয়েও যাচ্ছেন। ঠিক তেমনি বিভিন্ন ঘাত-প্রতিঘাত মানিয়ে নিয়ে টিকে গেছে চিত্রনায়কা ও অভিনেত্রী তানিন সুবহা। কাজ করে যাচ্ছেন সমানতালে, যেটা একজন সফল অভিনেত্রী হতে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

তানিন সুবাহ সিনেমায় কাজ করার পাশাপাশি নাটক, টেলিফিল্ম, ওয়েব সিরিজ, বিগ বাজেটের মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনে। বর্তমানে তিনি ধারাবাহিক নাটকে কাজ করছেন বেশী।

সম্প্রতি তিনি একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন। ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর একটি বিজ্ঞাপন ছিল। রুবেল মাহমুদের পরিচালনায় এই বিজ্ঞাপনের শুটিং শেষ হয়েছে।

বিজ্ঞাপনের প্রসঙ্গে তানিন সুবহা জানান, কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী। এই কাজটি গল্প নির্ভর। গ্রামীন গল্পের প্রেক্ষাপটে নির্মিতব্য প্রমোশনাল বিজ্ঞাপন। সবার মাঝে দ্রুত ছড়িয়ে যাবে বলে মনেকরি। এই কাজের সাথে যারা ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞ। এতো সুন্দর কাজের সাথে আমাকে যুক্ত করার জন্য। সামনে আমার আরো কিছু নতুন বিজ্ঞাপনের কাজ আসছে।

বিজ্ঞাপনে আরো ছিলেন রাশেদ প্রহর, নূর হোসেন চার্লি, দিগন্ত, সাদিয়া মির্জা, শাহজাদা রিপন, মতিন তালুকদার, মনির, মাহবুব, শিশু শিল্পী – সিমান। বিজ্ঞাপনটি একটি বিশেষ দৃশ্যে দেখা যাবে পরিচালক রুবেল মাহমুদ ও কাজল রানাকে। টিমের সবাই যার প্রতি বিশেষ কৃতজ্ঞ সে হলেন আরেক তরুন প্রতিভাবান পরিচালক কিশোর রাব্বানী।

"নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.