ভূঞাপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনের তারিখ ঘোষণা

ফরমান শেখ, নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করেছে জেলা নির্বাচন কার্যালয়। গত বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার এ.এইচ.এম কামরুল হাসান ও উপজেলা নির্বাচন অফিসার নাজমা সুলতানা স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।

শুক্রবার (১ অক্টোবর) বিকালে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য জানা যায়। গণ বিজ্ঞপ্তিতে একই সঙ্গে নির্বাচনের মনোনয়ন পত্র বিষয়েও সকল তথ্য জানিয়েছেন। এ উপ-নির্বাচনে ভোট গ্রহণ সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিরতহীনভাবে বিকেল ৫ টা পর্যন্ত চলবে।

গণবিজ্ঞপ্তি থেকে জানা যায়- জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মতার কার্যালয় থেকে মনোনয়ন উত্তোলন ও দাখিলের শেষ তারিখ ৯ অক্টোবর, মনোনয়ন যাচাই-বাছাই ১১ অক্টোবর, প্রার্থীতা প্রত্যাহার ১৭ অক্টোবর এবং নির্বাচন ২ নভেম্বর। এদিকে, মনোনয়নপত্র অনলাইনের মাধ্যমে উত্তোলন ও দাখিলের সুযোগ রয়েছে।

এ বিষয়ে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার এ.এইচ.এম কামরুল হাসান জানান- ভূঞাপুর উপজেলা পরিষদের উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে আমাদের কার্যক্রম শুরু হয়েছে। আশা করছি নির্বাচনটি সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে পারব।

প্রসঙ্গত প্রকাশ- ভূঞাপুর উপজেলা পরিষদের দু’বারের চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম এডভোকেট করেনা আক্রান্ত হয়ে গত ৩০ জুলাই ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করলে সে থেকে এ উপজেলায় চেয়াম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.