ব্যবহার করা যাচ্ছে না মোবাইল ডাটা, ভোগান্তিতে গ্রাহকরা

নিউজ টাঙ্গাইল ডেস্ক:  সারাদেশে মোবাইল সিমের ডাটা (ইন্টারনেট) ব্যবহার করতে না পারায় ভোগান্তিতে পড়েছে গ্রাহকরা। তবে ব্যবহার করা যাচ্ছে ব্রডব্যান্ডের ইন্টারনেট। শুক্রবার (১৫ অক্টোবর) বেশ কয়েকজন ব্যবহারকারীর সঙ্গে কথা বলে একই সমস্যা জানা গেছে। প্রত্যেকেই জানিয়েছে, সকাল থেকেই মোবাইল ডাটা চালু করে ইন্টারনেট সংযোগ পাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন তারা। ফলে জরুরি কাজে ব্যবহার করতে পারছেন না ইন্টারনেট।
সখীপুরের সজল আহমেদ নামে একজন গ্রাহক বলেন, বাড়িতে  ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ আছে। সকালে বাড়ি থেকে বের হয়েছি। পরে মোবাইল ডাটা অন করে দেখি মোবাইল ডাটা কাজ করছে না। কয়েকবার ফোন রিস্টার্ট দিলেও একই অবস্থা।
একই অভিযোগ বাদল হাসান নামের একজন গ্রাহকের। তিনি বলেন, আমি মোবাইল ডাটা ব্যবহার করি। সকালে উঠে নেটে গিয়ে দেখি কাজ করছে না।  ফোনে ব্যবহৃত  দুটো সিম থেকেই চেষ্টা করলাম। ফোন বন্ধ করে আবার চালু করলাম- কোনো লাভ হলো না।
এ পরিস্থিতিতে একজন গণমাধ্যম কর্মী মোবাইল সিমের ডাটা সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে কিনা তা জানতে গ্রামীণফোন, রবির সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি। অন্যদিকে বিষয়টি সম্পর্কে জানতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারকে হোয়াটসঅ্যাপে মেসেজ করা হলে, মেসেজ সিন হলেও তিনি এ বিষয়ে কোনো মন্তব্য জানাননি।
ঢাকার পাশাপাশি বিভিন্ন জেলা থেকেও মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহার করতে সমস্যার কথা শোনা যাচ্ছে। তবে থ্রি-জি এবং ফোর-জি সেবা বন্ধ থাকলেও টু-জি সেবা পাওয়া যাচ্ছে বলে জানা গেছে।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.