সখীপুরে কিশোর গ্যাংয়ের সদস্যদের হাতুড়ি পিটায় স্কুলছাত্র রোকন গুরুতর আহত

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে কিশোর গ্যাংয়ের সদস্যদের হাতুড়ি পেটায় গুরুতর আহত স্কুল ছাত্র রোকন খান (১৫) কে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মিলপাড় এলাকার হাওয়া বেগমের বাসায় কাছে ডেকে নিয়ে ওই শিক্ষার্থীর উপর হামলা করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। রোকনের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে  তাকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। তার মাথায় ৯টি সেলাই করা হয়েছে। রোকন ওই ওয়ার্ডেরআমির আলী খানের ছেলে এবং সখীপুর পিএম পাইলট স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় হামলাকারীদের নামে সখীপুর থানায় মামলা করা হবে বলে জানান রোকনের বড় ভাই  হাতেম খান।

জানা যায় , সপ্তাহ খানেক আগে সহপাঠী নাহিদের সাথে  শ্রেণিকক্ষে বই হারানোর বিষকে কেন্দ্র করে কথা কাটাকাটি  হয় রোকনের।  এক সপ্তাহ পর ১৬ অক্টোবর শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সহপাঠী   নাহিদ হাসান (১৫) , টাঙ্গাইল সৃষ্টি শিক্ষা পরিবারের ছাত্র পৌরসভার ৭নম্বর ওয়ার্ড এলাকার সাঈম  হাসান (১৭) এবং ৬নং ওয়ার্ডের মুন্না সিকদারের ছেলে  মেহরাব সিকদার (১৮)  ৫নং ওয়ার্ডের জামতলা এলাকার রাকিব (১৮)   বেড়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে  নিয়ে যায়। পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মিলপাড় এলাকার হাওয়া বেগমের বাসার কাছে  পৌঁছলে   হাতুড়ি দিয়ে  রোকনের  মাথায় এলোপাথারীভাবে আঘাত করতে থাকে তারা। পরে  রোকনের আত্মচিৎকারে  স্থানীয়রা  তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায়  সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে  ভর্তি করে। হামলাকারীরা সখীপুর পৌরসভার জুনিয়র এফসি ক্লাব’র এবং  কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানা যায়।

সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রাজিয়া সুলতানা  আহত রোকনের মাথায় গুরুতর জখম এবং ফেটে যাওয়া স্থানে ৯টি সেলাই দেওয়া হয়েছে বলে জানান।

রোকনের বড় ভাই  হাতেম খান হামলাকারীদের নামে সখীপুর থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূইয়া বলেন, এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.