ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে অবৈধ পার্কিং বন্ধে অভিযান

নিউজ টাঙ্গাইল ডেস্ক: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ডে দুই পাশের সার্ভিস লেনের উপর অবৈধ ট্রাক পার্কিং বন্ধে অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াছির আরাফাতের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় এলেঙ্গা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি হান্নান সিকদার, সাধারণ সম্পাদক মতিসহ এলেঙ্গা হাইওয়ে ও জেলা ট্রাফিক পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় দুই পাশের সার্ভিস লেনে কাভার্ডভ্যান, ট্রাক, পিকআপভ্যান পার্কিং করে আসছিল অবৈধ দখলদাররা। এতে মহাসড়কে মাঝে মধ্যেই যানজট লেগে থাকে। যানজট নিরসনে অবৈধ পার্কিং বন্ধে এ অভিযান চালানো হয়।

এ সময় একটি ট্রাককে রেকার করা হয় এবং এলেঙ্গা ট্রাক শ্রমিক নেতৃবৃন্দকে সতর্ক করে দেয়া হয় যেন মহাসড়কের উপরে কোন ট্রাক না রাখা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.