ইভিএম নিয়ে ভোটারদের শংকার কারণ নেই; ঘাটাইলে পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময়

ঘাটাইল প্রতিনিধিঃআজ সোমবার বিকেলে ঘাটাইলে আসন্ন পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ঘাটাইল উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি।

উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, এ এসপি গোপালপুর সার্কেল মোঃ সোহেল রানা, জেলা নির্বাচন কর্মকর্তা ও ঘাটাইল পৌরসভার রির্টানিং অফিসার এ. এইচ. এম কামরুল হাসান । এ ছাড়া সভায় পৌর নির্বাচনে মেয়র , সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদপ্রার্থী, সুশীল সমাজের সদস্য, সরকারি কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক দলের প্রতিনিধি, সাংবাদিক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী ও রিটার্নিং অফিসের পক্ষ থেকে সভায় জানানো হয় , আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ঘাটাইল পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সম্পূর্ণ নিরপেক্ষ ও অত্যন্ত সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হবেআগামী ২৬ তারিখ থেকে পৌরসভার ১০টি কেন্দ্রেই ইভিএম সম্পর্কে সাধারণ ভোটারদের মধ্যে এ সম্পর্কে অবগত করানো হবে। ইভিএম নিয়ে শঙ্কার কোনো কারণ নেই।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.