ব্রেকিং নিউজ :

টাঙ্গাইলে বিদুৎস্পৃষ্ট হয়ে বাবা ছেলে নিহত পরিবারকে সহায়তা দিলেন ইউএনও রানুয়ারা 

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইল সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা ছেলে নিহতের ঘটনার দিন নগদ ৫ হাজার টাকা দিয়ে পরিবারটিকে সহায়তা করেন টাঙ্গাইল সদর ইউএনও রানুয়ারা খাতুন। গত মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোর চার টায় ঘারিন্দা ইউনিয়নের গোসাইজোয়াইর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

পরিবারের কেউ আর উপার্জন করার মতো কেউ নাই এ কথা শুনে সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন পরিবারটির জন্য সহায়তার আশ্বাস দেন। আজ বেলা সাড়ে ১১ টার দিকে পরিবারটির হাতে একটি খাদ্য বান্ধব ১০ টাকা কেজির কার্ড তুলে দেন তিনি।

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন বলেন, আনোয়ার হোসেন ১৫ নভেম্বর নতুন একটি ব্যাটারি চালিত অটোরিক্সা কিনেন। রাতে তার বাড়িতেই চার্জ দিয়ে রাখেন। ভোর চারটায় ব্যাটারি চালিত অটোরিক্সার চার্জ খুলতে গেলে আনোয়ার হোসেন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে। তিনি আত্মচিৎকার করলে তার বাবা আইন উদ্দিন গিয়ে তাকে স্পর্শ কললে তিনিও বিদ্যুৎ স্পৃষ্ট হন।

দুজনের আত্মচিৎকারে আনোয়ার হোসেনের মা গিয়ে বিদ্যুতে মেইন লাইন বন্ধ করে দেন। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে খোঁজ নিয়ে দেখি পরিবারটি একদম অসহায় তাই আমি পরিবারটির জন্য উপজেলা পরিষদের মাধ্যমে একটি খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড দিয়ে সহায়তা করার চেষ্টা করছি।

সরকারের বিভিন্ন রকম অনুদান দেওয়ার মাধ্যম রয়েছে গরীব অসহায় মানুষের জন্য সরকারের সব সময় সহায়তা করার জন্য বরাদ্দ আছে। তাই যেকোন সময় অসহায় মানুষের সাথে থাকার চেষ্টা করবো।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.