টাঙ্গাইলে আ’লীগ নেতা-চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নিউজ ডেস্ক:নির্বাচনী কাজে বাঁধা দেওয়ার অভিযোগে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম ও ধুবড়িয়া ইউনিয়নের নৌকার প্রার্থী মতিয়ার রহমানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে প্রতিপক্ষের সমর্থকরা। বুধবার (২৪ নভেম্বর) বিকেলে ধুবরিয়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান শাকিলের অনুসারিরা ওই মিছিলের আয়োজন করে।

স্বতন্ত্রপ্রার্থী শফিকুর রহমান শাকিলের অভিযোগ, বুধবার সকালে ইউনিয়নের কাচপাই গ্রামে আমার স্ত্রী কনিকা রহমানসহ নারীকর্মীরা ভোট চাইতে যান। সেখানে মতিয়ারের ছেলে সরোয়ার আলম ও ছাত্রলীগ নেতা ইয়ারোফ হোসেনের নেতৃত্বে তাদের বাধা প্রয়োগ করেন। একপর্যায়ে শাকিলের ভাতিজাকে লাঞ্ছিত করেন।

এ ঘটনার প্রতিবাদ জানিয়ে দুপুরে টাঙ্গাইল-আরিচা সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করে আমার সমর্থকরা। এ সময় গাড়ি নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম যাওয়ার সময় আন্দোলনকারী নারীদের বাধা দিয়ে তাদের সঙ্গে খারাপ আচরণ করেন। পরে বাড়ি থেকে তুলে নেওয়ার হুমকি দেন।

নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন, আমি আওয়ামী লীগের একজন কর্মী। আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জন্য কাজ করছি। দুপুরের দিকে আমি বাড়ি থেকে আওয়ামী অফিসে যাওয়ার পথে স্বতন্ত্রপ্রার্থী শফিকুরের লোকজনের আমাকে দেখে রাস্তা অবরোধ করে মিছিল শুরু করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

প্রতিবাদ করায় তারা হুমকিও দেয়। পরে আমি বাদী হয়ে শফিকুর রহমান শাকিলসহ ১০ জনের নাম উল্লেখ করে উপজেলা নির্বাচন অফিস, থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, বিষয়টি শুনেছি। তবে এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.