ছবি- সংগৃহীত।

টাঙ্গাইলের ভাসানী বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃত্বে মজনু-বিদ্যুৎ

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচনে শাপলা প্যানেলের মজনু-বিদ্যুৎ পরিষদ পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছে। গত বুধবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মজনু-বিদ্যুৎ পরিষদ প্যানেলের নির্বাচিতরা হচ্ছেন- সভাপতি মো. মফিজুল ইসলাম মজনু ও সাধারণ সম্পাদক ডক্টর ইকবাল বাহার বিদ্যুৎ।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে মো. ছাদিকুল হক, সহ-সভাপতি পদে সত্য সাহা, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে এমএ আজাদ সোবহানী আল ভাসানী, সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ মিজানুর রহমান, অর্থ সম্পাদক পদে মোহাম্মদ আবুল হোসেন, সহ-অর্থ সম্পাদক পদে মোহাম্মদ ফরিদুজ্জামান ফারুকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. রেজাউল করিম, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ মেহের আলী, দপ্তর

সম্পাদক পদে মো. শহিদুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে আমজাদ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক পদে সোনিয়া পারভীন নির্বাচিত হয়েছেন। সদস্য পদে নির্বাচিতরা হচ্ছেন- এসএম সেলিম মিয়া, মো. ফারুক হোসেন, ডা. হারুন-অর-রশিদ রাসেল, মোহাম্মদ আব্দুর রফিক ও মুহাম্মদ ইপিয়ার হোসেন।

প্রকাশ, নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. মাকসুদুর রহমান, নির্বাচন কমিশনার মোহাম্মদ মনিরুজ্জামান মনির ও মো. গোলাম মওলা। এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৪৩।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.