মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীঈদযাত্রায় ফিটনেসবিহীন যানবাহন চলাচল করতে দেওয়া হবে না: অতিরিক্ত আইজিপি

ঈদযাত্রায় ফিটনেসবিহীন যানবাহন চলাচল করতে দেওয়া হবে না: অতিরিক্ত আইজিপি

নিজস্ব প্রতিবেদক: হাইওয়ে পুলিশের প্রধান অতিরিক্ত মহাপরিদর্শক (অতিরিক্ত আইজিপি) শাহাবুদ্দিন খান বলেছেন, এবার ঈদ যাত্রা নির্বিঘ্নে করতে আইনশৃঙ্খলাবাহিনী সর্বাত্মক সজাগ রয়েছে। এছাড়া মহাসড়কে কোন প্রকার ফিটনেসবিহীন যানবাহন চলাচল করতে দেওয়া হবে না। পরিবহন মালিকদেরকেও এ বিষয় সজাগ হওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, মহাসড়কে কোন প্রকার নক্কর-ঝক্কর গাড়ি চলতে দেওয়া হবে না। এই অকেজো গাড়ির বিরুদ্ধে কঠোর ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। বিশেষ করে যারা মালিক আছেন তাদের প্রতি অনুরোধ থাকবে তারা যেন এই ধরনের গাড়ি রাস্তায় না নামান।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক পরিদর্শনকালে এলেঙ্গা বাসস্ট্যান্ডে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শাহাবুদ্দিন খান বলেন, মহাসড়কগুলো চার লেন হওয়ায় যানবাহন যে গতিতে আসে। সেগুলো বঙ্গবন্ধু সেতুতে এসে ধীর হয়ে যায়। এ কারণে সেতুর কাছে এসে যানবাহনের জট বেঁধে যায়। এটা স্বাভাবিক বিষয়।

এদিকে, দুইটি কারণে মূলত ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুতে যানজটের সৃষ্টি হয়। তারমধ্যে বঙ্গবন্ধু সেতু দুই লেন এবং টোলপ্লাজায় যানজট তৈরি হয় জানিয়ে বলেন, সাধারণ মানুষের প্রতি আহবান থাকবে কেউ যেন ট্রেন বা বাসের ছাদে না উঠে। কারণ আগে জীবন, তারপর ঈদের আনন্দ।

এ সময় হাইওয়ে পুলিশের ডিআইজি মাহফুজুর রহমান, গাজীপুর রিজিউনের পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরফুদ্দীনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -