সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীকালিহাতীতে নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত! মোট ২৯

কালিহাতীতে নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত! মোট ২৯

শুভ্র মজুমদার, কালিহাতী প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে নতুন করে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি উপজেলার দূর্গাপুর ইউনিয়নের চরদূর্গাপুর গ্রামের আলী আকবর (৩৮)। এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৯ জনে।

বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইদুর রহমান।

আক্রান্ত ওই ব্যক্তির সাথে মুঠোফোনে কথা বলে জানা যায়, তিনি জিরানী বাজার সংলগ্ন চক্রবর্তী বেক্সিমকো টেক্সটাইল ফ্যাক্টরিতে কাজ করতেন। গত ১৫ মে রাতে হঠাৎ করে তার জ্বর হলে সেই জ্বর তিনদিন থাকে। পরে গত ১৮ মে শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল হাসপাতালে করোনা ভাইরাসের নমুনা দিলে গত ২০ মে তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসলে তার কর্মস্থলের কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে। তারা তাকে একটি আলাদা গাড়ি ভাড়া করে গ্রামের বাড়ি গিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ এবং নির্দেশ দেন।

তাদের নির্দেশ মোতাবেক ওই দিনই তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দূর্গাপুর ইউনিয়নের চরদূর্গাপুর চলে আসে এবং হোম কোয়ারেন্টাইনে থাকে। চাকরি হারানোর ভয়ে এবং হালকা গলা ব্যথা ও মুখে তিতা অনুভব করার কারণে তিনি আবারও গত ২ জুন সিএনজি ভাড়া করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দিয়ে আসলে ৮ জুন রাতে পূণরায়ঔ তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। তিনি হোম আইসোলেশনে থাকবে বলেও জানা যায়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -