শনিবার, জুলাই ১৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীকালিহাতীতে সিন্ডিকেটে ডিমের দাম নির্ধারণ, আড়ৎদারকে ১০ হাজার টাকা জরিমানা

কালিহাতীতে সিন্ডিকেটে ডিমের দাম নির্ধারণ, আড়ৎদারকে ১০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: সিন্ডিকেট করে মোবাইলের মাধ্যমে প্রতিদিন ডিমের বাজার দর নির্ধারণ মোতাবেক ডিম কেনা-বেচা করা ও দোকানে মূল্য তালিকা না থাকার দায়ে টাঙ্গাইলের কালিহাতীতে এক ডিম ব্যবসায়ী (আড়ৎদারকে) ১০ হাজার টাকা জরিমানা করেছে বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (০৩ জুলাই) দুপুরে উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়ন ইউনিয়নের গোহালিয়াবাড়ী-নিকরাইল বাজার সড়কের মেসার্স মা পোল্ট্রি ফিড এন্ড ফার্মে অভিযান চালিয়ে সত্ত্বাধিকারী মো. আবুল হোসন ওরফে নান্নু আড়ৎদারকে এই জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন- বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের টাঙ্গাইল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম। এসময় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা সিভিল সার্জন কার্যালের প্রতিনিধি ও জেলা স্যানিটরী পরিদর্শক আয়োয়ার হোসেন।

শিকদার শাহীনুর আলম জানান, ঢাকার ব্যবসায়ীদের থেকে মোবাইলের মাধ্যমে ডিমের বাজার দর সিন্ডিকেট করে খামার থেকে ডিম কেনা-বেচা করা ও আড়তে ডিমের মূল্য তালিকা না থাকার দায়ে ওই ডিম ব্যবসায়ী নান্নু আড়ৎদারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকারের এ ধরণের অভিযান চলমান থাকবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -