শুক্রবার, সেপ্টেম্বর ২৯, ২০২৩
Homeদেশের খবরগাজীপুরে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

গাজীপুরে অজ্ঞাত যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

গাজীপুর মহানগরের দিঘির চালা এলাকা থেকে এক যুবকের রক্তমাখা লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৫/২৬ বছর বয়সী এ যুবকের এখনো পরিচয় মেলনি।

শনিবার সকালে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে গাজীপুর মহানগর পুলিশের ডিসি ইলতুৎমিশ, বাসন থানার ওসি মোঃ রফিকুল ইসলাম এবং গাজীপুরের পিবিআই সদস্যরা ঘটনাস্থলে যান।

বাসন থানার থানার ওসি জানান, সকাল সোয়া ৮টার স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। তবে তার পরিচয় পাওয়া যায়নি। তার পরনে কালো গেঞ্জি, কালো প্যান্ট ও বাম পায়ে কেডস রয়েছে।

গাজীপুর পিবিআই’র এসআই সজিবুল হাসান ঘটনাস্থল থেকে জানান, তার পিঠ ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। কে বা কারা তাকে হত্যার পর সেবা হাসপাতালের পেছনে ডানা প্লাজার পাশে ফেলে রেখে গেছে। তার ডান পায়ের কেডসটি স্থানীয় ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের স্পিডব্রেকারের পাশ থেকে পাওয়া গেছে। তার হাতের ফিঙ্গারপ্রিন্ট নিয়ে ভোটার আইডির তথ্য দেখে পরিচয় মেলানোর চেষ্টা চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -