বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeদেশের খবরগাজীপুরে ১৫শ পোশাক শ্রমিকের বেতন গুলি করে নিয়ে গেল ছিনতাইকারীরা

গাজীপুরে ১৫শ পোশাক শ্রমিকের বেতন গুলি করে নিয়ে গেল ছিনতাইকারীরা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ছিনতাইকারীরা কয়েক রাউন্ড গুলি করে ৮২ লাখ ১২ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

এসময় ছিনতাইকারীদের গুলিতে এক কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন। ওই টাকা একটি পোশাক তৈরি কারখানার শ্রমিকদের বেতনের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

গুলিবিদ্ধ ব্যক্তির নাম রাজীব চন্দ্র মজুমদার। তিনি ওই পোশাক কারখানার কারখানার মার্চেন্ডাইজার। রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

কারখানা কর্তৃপক্ষের বরাত দিয়ে কালিয়াকৈর থানা পুলিশের ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাটিকাটা এলাকায় ইনক্রেডিবল ফ্যাশন লিমিটেড নামের একটি পোশাক তৈরি কারখানা রয়েছে। ওই কারখানায় দেড় হাজার শ্রমিক রয়েছে। শ্রমিকদের গত মে মাসের বেতন পরিশোধের জন্য কারখানার সাতজন কর্মকর্তা একটি মাইক্রোবাস নিয়ে ব্যাংক এশিয়ার কালিয়াকৈর শাখায় যান।

সেখান থেকে ৮২ লাখ ১২ হাজার টাকা উত্তোলন করে একটি ব্যাগে নিয়ে ওই গাড়িতে করে কারখানায় ফিরছিলেন। ফেরার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া একটি নির্মানাধীন ওভারপাসের পাশে ৩টি মোটরসাইকেল নিয়ে অস্ত্রধারী ছিনতাইকারীরা তাদের মাইক্রোবাসটি গতিরোধ করে। পরে কয়েক রাউন্ড গুলি করে আতঙ্ক সৃষ্টি করে তাদের কাছে থাকা টাকার ব্যাগটি লুট করে নিয়ে পালিয়ে যায়।

এসময় ছিনতাইকারীদের গুলিতে কারখানার মার্চেন্ডাইজার রাজীব চন্দ্র মজুমদার গলার পাশে গুলিবিদ্ধ হয়ে গুরুত্বও আহত হন।

কারখানার মহাব্যবস্থাপক ইফতেখার মাহবুব জাগো নিউজকে বলেন, তাদের কারখানায় দেড় হাজার শ্রমিক রয়েছে। তাদের মে মাসের বেতন দেয়ার কথা ছিল আজ রোববার। বেতনের টাকা ব্যাংক থেকে তুলে ফেরার পথে ছিনতাইকারীরা ৮২ লাখ ১২ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

কালিয়াকৈর থানা পুলিশের ওসি আরও জানান, লুণ্ঠিত টাকা উদ্ধার এবং ছিনতাইকারীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -