বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাগোপালপুরগোপালপুরে মাথায় কাফনের কাপড় বেঁধে ভোটের প্রচারে স্বতন্ত্র প্রার্থী

গোপালপুরে মাথায় কাফনের কাপড় বেঁধে ভোটের প্রচারে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের গোপালপুরে মাথায় কাফনের কাপড় বেঁধে নির্বাচনী প্রচার চালাচ্ছেন ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু। তিনি টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে নির্বাচন করছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে উপজেলার ঝাওয়াইল বাজারে কাফনের কাপড় মাথায় বেঁধে কর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচার করেন এই আওয়ামী লীগ নেতা।

ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু গোপালপুর উপজেলা পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান। চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে তিনি আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। নৌকা প্রার্থীর শক্ত প্রতিদ্বন্দ্বী তিনি।

এসময় ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান আলী, সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম তালুকদার, ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান তালুকদার, যুবলীগের সভাপতি ফিরোজ সরকার, কৃষক লীগের সভাপতি হবিবুর রহমানসহ অন্যান্য নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

কাফনের কাপড় বেঁধে প্রচার চালানোর কারণ সম্পর্কে স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু বলেন, ‘নির্বাচনী মাঠে নেতাকর্মী ও সমর্থকরা কাজ করতে পারছে না। নৌকার সমর্থক ও কর্মীরা পোস্টার ছিঁড়ে ফেলছে, ভয়-ভীতি দেখাচ্ছে এবং অফিস ভেঙে ফেলছে। এছাড়া প্রচারণার সময় কাজে বিভিন্ন সময়ে আক্রমণ করা হচ্ছে। এই আসনে ভোট রক্ষা করতে কাফনের কাপড় মাথায় বেঁধে নির্বাচনী প্রচারণায় নেমেছি। এতে আমার মৃত্যু হয় হবে, কাফনের কাপড় মাথায় নিয়েই আমরা প্রচারণা শুরু করলাম।’

স্বতন্ত্র প্রার্থী বলেন, ‘বিভিন্ন বাধা-বিপত্তির শিকার হয়ে জেলা রিটার্নিং ও সহকারী রিটার্নিংসহ সংশ্লিষ্ট দফতরে বারবার অভিযোগ দিয়ে যাচ্ছি। প্রচারণার মাধ্যমে এই আসনে শান্তি রক্ষার লক্ষে ভোটারদের ভোটকেন্দ্রে আসার আহ্বান জানাই। শান্তিপূর্ণভাবে ভোট প্রয়োগে পরিবেশ তৈরির জন্য নির্বাচন কমিশনারসহ সংশ্লিষ্টদের অনুরোধ রইল।’

প্রসঙ্গত, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের বর্তমান সংসদ সদস্য ছোট মনির। তিনি এবারও নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন। তার সঙ্গে স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডুর মূল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে ধারণা করা হচ্ছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -