মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলঘাটাইলের বিভিন্ন স্থানে বৃষ্টি প্রার্থনায় নামাজ আদায়

ঘাটাইলের বিভিন্ন স্থানে বৃষ্টি প্রার্থনায় নামাজ আদায়

ঘাটাইল প্রতিনিধি:টাঙ্গাইলের ঘাটাইলে চলমান তাপদাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্য শনিবার উপজেলার বিভিন্ন স্থানে ইসতিসকার নামাজ আদায় করা হয়েছে। নামাজ শেষে মহান আল্লাহর দরবারে ক্ষমা প্রার্থনা এবং বৃষ্টির জন্যে বিশেষ মুনাজাত করা হয়।

সকাল সাড়ে ৯ টায় উপজেলার সন্ধানপুর ইউনিয়নে কুশারিয়া উচ্চ বিদ্যালয় মাঠে খোলা আকাশের নিচে ইসতিসকার নামাজের আয়োজন করা হয়। কুশারিয়া বাসস্টেন্ড জামে মসজিদের ইমাম মোহাম্মদ হায়দার আলী নামাজের ইমামতি ও মুনাজাত পরিচালনা করেন। এ সময় স্থানীয় ইউপি সদস্য মো. জুয়েল আহমেদ উপস্থিত ছিলেন।

অপরদিকে সকাল সাড়ে ১০টায় উপজেলার দিঘর ইউনিয়নের মাইধারচালা উচ্চ বিদ্যালয় মাঠে মাওলানা মুফতি হাবিবুর রহমান যুক্তিবাদির ইমামতিতে ইসতিসকার নামাজ আদায় করা হয়। এ সময় দিঘর ইউপি সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুদ উপস্থিত ছিলেন।

এছাড়াও সকাল ১১টায় দিগড় ইউনিয়নের বীরকাছড়া নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়। দিগড় উত্তর পাড়া জামে মসজিদের ঈমাম হাফেজ মাওলানা মুফতি ওমর ফারুক ইমামতি করেন। বীরকাছড়া বাইতুল জান্নাত জামে মসজিদের ঈমাম মাওলানা ইউনুসুল ইসলাম দোয়া পরিচালনা করেন। এ সময় স্থানীয় ইউপি সদস্য হাসান তালুকদার ও মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

উভয়স্থানে দুই রাকাত নামাজ শেষে দুই হাত তুলে প্রচন্ড গরম, তীব্র তাপপ্রবাহ ও খরা থেকে রক্ষা পেতে বৃষ্টি চেয়ে মহান আল্লাহতালার কাছে মুনাজাত করেন মুসল্লীরা।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -