ব্রেকিং নিউজ :

চেকপোস্টে বিজিবির স্যালুট, কিছুদূর যেতেই পুলিশের গুলি!

অনলাইন ডেস্ক: অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যার ঘটনার বিষয়ে পুলিশের এজহারে বলা হয়েছে, এপিবিএনের সংকেত অমান্য করে গাড়ি চালিয়ে গিয়েছিলেন সিনহা রাশেদ। কিন্তু সিসিটিভির ফুটেজ বলছে, পুলিশের এই দাবি ভিত্তিহীন।

অবসরপ্রাপ্ত মেজর সিনহা বিজিবির শিলখালী চেকপোস্টে আসেন ৩১ জুলাই রাত ৯টা ২২ মিনিটে। বিজিবি সূত্র বলছে, চেকপোষ্টে সিনহা তার স্বভাবজাত ব্যবহারের অংশ হিসেবে বিজিবি সদস্যদের সব প্রশ্নের উত্তর দেন এবং তাদের সাথে কুশলাদি বিনিময় করেন। তারপর শামলাপুর এপিবিএনের চেকপোস্টের দিকে স্বাভাবিক গতিতে চলে যায় অবসরপ্রাপ্ত মেজর সিনহার ব্যক্তিগত গাড়ি।

এর ঠিক ৩১ মিনিট পর ৯টা ৫৫ মিনিটে, অর্থাৎ শামলাপুরে পরিদর্শক লিয়াকতের গুলিতে সিনহার লুটিয়ে পড়ার ২৫ মিনিট পর প্রথমে একটি মাইক্রোবাস এবং পরে পুলিশের একটি পিকআপ বিজিবি শিলখালী চেকপোস্ট অতিক্রম করে।

র‌্যাবের তদন্ত সংশ্লিষ্টরা বলছেন, সিনহা শামলাপুর চেকপোষ্টে এপিবিএনের থামার সংকেত না মেনে গাড়ি চালিয়ে এগিয়ে যাওয়ার যে দাবি করা হয়েছে পুলিশের এজাহারে, বিজিবির চেকপোস্টে সিসিটিভির ফুটেজ তা ভিত্তিহীন প্রমাণ করে।

সূত্র: বিডি২৪লাইভ ডটকম।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.