শনিবার, জুন ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলটাঙ্গাইলে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ, একপক্ষের সংবাদ সম্মেলন

টাঙ্গাইলে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ, একপক্ষের সংবাদ সম্মেলন

নিউজ ডেস্কঃ টাঙ্গাইলের ঘাটাইলে আওয়ামী নেতা-কর্মীদের ওপর হামলা, মারধর ও ভাঙচুরের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম লেবু।

শহীদুল ইসলাম লেবু বলেন, গত বছরের ৬ জুন গঠনতন্ত্র মোতাবেক কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। পরবর্তীতে গত ১১ অক্টোবর ৭১ সদস্য নিয়ে নতুন কমিটি গঠিত হয়।

তিনি আরও বলেন, ২৭ ফেব্রুয়ারি উপজেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে আমানুর রহমান খান রানার নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ও নেতা-কর্মীদের কুপিয়ে জখম করে।

লেবু অভিযোগ করেন, এর আগে রানা স্থানীয় নির্বাচনসহ প্রতিটি নির্বাচনে নৌকার বিপক্ষে অবস্থান নিয়েছিলেন। এতে দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। সন্ত্রাসী কর্মকাণ্ডে রানার সঙ্গে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -