শনিবার, মার্চ ২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

টাঙ্গাইলে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবাড়ীতে ১৬ বছরের এক কিশোরিকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

বুধবার রাতে মধুপুর উপজেলার সুবকচনা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যাক্তি ধনবাড়ী উপজেলার বীরতারা এলাকার ফজলুল হকের ছেলে সোহেল রানা (১৯) ।

বৃহস্পতিবার র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম বলেন, গত ২৮ আগস্ট দুপুরে ধনবাড়ীর বীরতারা এলাকায় ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণ চেষ্টা এবং গলা চিপে হত্যার চেষ্টা করে সোহেল রানা নামের এক যুবক। পরে বিষয়টি পরিবারের লোকজন দেখে ফেলায় তিনি সেখান থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় ওইদিনই মেয়ের বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার প্রেক্ষিতে আদালত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। এ ঘটনার পর থেকে আসামী পলাতক থাকে। এ অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে সোহেল রানাকে গ্রেফতার করা হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -