বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলটাঙ্গাইলে খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে যুবককে পিটিয়ে হত্যা

টাঙ্গাইলে খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে যুবককে পিটিয়ে হত্যা

ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে খেলা নিয়ে কথা কাটাকাটির জের ধরে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত যুবকের নাম রিফাত (১৯) তালুকদার। সে উপজেলার সরাশাক গ্রামের হেলাল তালুকদারের ছেলে। এ বিষয়ে ঘাটাইল থানায় মামলা করেছে নিহতের পরিবার।
মামলার বিবরণ ও স্থানীয়রা জানায়, গত ১৫ ডিসেম্বর শুক্রবার বিকেলে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সরাশাক গ্রামের স্থানীয় আব্দুল লতিফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে খেলতে যান রিফাত তালুকদার (১৯)। খেলার এক পর্যায়ে কথা কাটাকাটি হয় মো.রবিন ও তার অন্যান্য সঙ্গীদের সঙ্গে। রিফাত কথা না বাড়িয়ে স্কুল মাঠ থেকে চলে গিয়ে স্কুলের পাশের দোকানে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায় সরাশাক গ্রামের কাদের মন্ডলের ছেলে মো.রবিন (২৬), মো.আবিদ (২২), মো.আজমীর ও জয়নাল আবেদিনের ছেলে শাহপরান (২০)। এতে রিফাত গুরুতর আহত হয়।
এ ঘটনার খবর শোনে তার ভাই ইমন ও আব্দুল্লাহ এগিয়ে আসলে তাদের উপর হামলা চালিয়ে তাদের আহত করে চলে যায় তারা।
স্থানীয়রা তাদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  জরুরি বিভাগের চিকিৎসক রিফাত ও আব্দুল্লাহকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। টাঙ্গাইল হাসপাতালে রিফাতের অবস্থার অবনতি হলে শনিবার চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠান। মেডিকেলের আইসিওতে চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ১৯ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে মারা যান। ঘটনার দিনই ঘাটাইল থানায় নিহত রিফাতের ভাই ইমন তালুকদার বাদী হয়ে মামলা করেন।
ঘাটাইল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া  বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে। মঙ্গলবার বিকালে ঘটনার সঙ্গে জড়িত জয়নাল আবেদিনকে আটক করা হয়েছে।
নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -